মো: জয়নাল আবেদীন টুক্কু :

বান্দরবান নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
জুমাবার (৯ অক্টোবর) বিকাল ৪টায় বাইশারী ইউনিয়ন পরিষদের হল রুমে মাওলানা মোঃ হোসেনের কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হয়।
সাংবাদিক আবদুর রশিদের পরিচালনায় প্রবাসী ঐক্য পরিষদের এ সভায় সভাপতিত্ব করেন বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি ।
উক্ত সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ ইলিয়াস সওদাগর। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বাহাদুর, ধর্মীয় গুরু চেন্দপ্রিয় ভিক্ষু, ইউপি সদস্যা ও প্যানেল চেয়ারম্যান সাবেকুন্নাহার, ইউপি সদস্য আবু তাহের, আব্দুর রহিম, আনোয়ার সাদেক, আব্দুল মন্নান প্রমুখ। নবগঠিত এ কমিটিতে
বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি,সাংবাদিক আব্দুর রশিদ, আলহাজ্ব ইলিয়াছ সওদাগর, আলহাজ্ব মোঃ আলম বি.এ কে উপদেষ্টা করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে
সভাপতি হামিদ উল্লাহ, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম, সহ-সভাপতি মোঃ জাফর আলম, মোঃ নুরুল হক, মোঃ আজগর আলী, মোঃ নুরুল বশর, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, সহ-সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন ইমন, সাংগঠনিক সম্পাদক মোঃ ছৈয়দ হোছন, সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম বাবু, প্রচার সম্পাদক মোঃ আমিরুজ্জামান, সহ-প্রচার সম্পাদক আবু ছিদ্দিক, অর্থ সম্পাদক মোঃ জলিল কাদের, সহ-অর্থ সম্পাদক মোঃ নুরুল আলম, দপ্তর সম্পাদক নুর মোহাম্মদ খোকা, সভা ও সেমিনার বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল শাহিন, প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মনির আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আয়ুব আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোবারক হোসাইন, অনলাইন বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল করিম, ক্রীড়া ও পাঠাগার বিষয়ক সম্পাদক মোঃ ইলিয়াছ গাজি, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ গোলাম মৌলা, উপজাতি বিষয়ক সম্পাদক মংছাজাইন মার্মা, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ সাজেদুল কবির, কার্যনির্বাহী সদস্য ওমর ফারুক, মোঃ নুর কাদের, আব্দুল মালেক ও মোঃ হেলাল উদ্দিন।
সভাপতির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ আলম বলেন, বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের সকল সদস্যের কল্যানার্থে সার্বিক সহযোগিতা করে যাবেন এবং সরকারীভাবে বাইশারী প্রবাসী ঐক্য পরিষদ নিবন্ধন করার জন্য যা যা প্রয়োজন তাহা নিজ উদ্যোগে করে দিবেন বলে আশ্বস্ত করেন।

আমন্ত্রিত অতিথি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, বাইশারী প্রবাসী ঐক্য পরিষদ গঠন করাকে তিনি স্বাগত জানান এবং বাইশারী ঐক্য পরিষদের সকল সদস্যকে এই মহৎ উদ্যোগ গ্রহণ করার জন্য মোবারকবাদ জানান।
বাইশারী প্রবাসী ঐক্য পরিষদের নতুন উপদেষ্টা আলহাজ্ব ইলিয়াছ সওদাগরের মোনাজাতের মাধ্যমে সকল প্রবাসীদের সুস্বাস্থ্য ও কল্যাণ কামনা করে সভা সমাপ্ত ঘোষনা করেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •