বিশেষ প্রতিবেদক:
ইজিবাইক চালকের সততায় মালিক ফিরে পেলেন ১২ লাখ টাকার চেক। কক্সবাজারে একজন টমটম বা ইজিবাইক চালকের সততায় ইজিবাইক শো রোমের মালিক ফিরে পেয়েছেন ১২ লাখ টাকার দুইটি চেক।

জানা গেছে, কক্সবাজার বাস টার্মিনাল এলাকার বিসমিল্লাহ ইজিবাইক শো রোমের মালিক মোহাম্মদ হযরত আলী বৃহস্পতিবার সকালে ব্যংকে যাওয়ার সময় ১২ লাখ টাকার দুইটি চেক হারিয়ে ফেলেন।

ইসলামী ব্যংক কক্সবাজার শাখার ৫ লাখ ও আল আরফা ইসলমী কক্সবাজার শাখার ৭ লাখ টাকার, মোট ১২ লাক টাকার দুইটি চেক একটি খামে ভরে একটি ইজিবাইকে চড়ে ব্যংকে যাওয়ার পথে কলাতলীর ডলফিন মোড়ে ভুলে খামটি ইজিবাইকে রেখে তিনি সেখানে নেমে যান।

কিন্তু ইজিবাইক চালক আব্দুল খালেক খামটি চেক করে ব্যংকের চেক দেখে বাজার ঘাটা ইসলামী ব্যংকে যোগাযোগ করে। সে খামটি সরাসরি ম্যানাজার অপারেশন নুরুল্লাহ সাঈদীর হাতে খামটি জমা দেয়।

এ প্রসঙ্গে বিসমিল্লাহ ইজিবাইক শো রোমের সত্ত্বাধিকারী মোঃ হযত আলী বলেন, চেক দুইটি হারিয়ে টেনশনে ছিলাম। কিন্তু ইজিবাইক চালক আব্দুল খালেকের সততায় আমি টেনশন মুক্ত হয়েছি। সততার জন্য আমরা তাকে পুরষ্কৃত করেছি।

এব্যাপারে ইসলামী ব্যংক কক্সবাজার শাখার ম্যনাজার অপারেশন ও ভিপি নুরুল্লাহ সাঈদী বলেন, এটি অবশ্যই সততার একটি দৃষ্টান্ত। আমরা ইজিবাইক চালক আব্দুল খালেককে পুরষ্কৃত করে সততার প্রতি উৎসাহিত করেছি।
এসময় উপস্থিত ছিলেন কফিল উদ্দিন চৌধুরীসহ অন্যান্য ব্যংক কর্মকর্তা বৃন্দ।