সিবিএন ডেস্ক :

কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেছেন, করোনা সংকট কাটিয়ে প্রশিক্ষনের মাধ্যমে আবারো মাঠে নিয়মত খেলাধুলার আয়োজন অব্যাহত রাখতে হবে। তবে স্বাস্থ্যবিধি মেনে সব কিছু করতে যাতে কোন খেলোয়াড় করোনাক্রান্ত বা অন্যকোন অসুবিধায় যাতে না পড়ে। তিনি মঙ্গলবার বিকালে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ১০ দিন ব্যাপী অনূর্ধ ১৩ থেকে ১৬ ফুটবল প্রশিক্ষন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক প্রশিক্ষনার্থীদের উদ্দ্যোশে বলেন,সুস্থ সুন্দর জীবনের জন্য নিয়মিত খেলাধুলার বিকল্প নেই তবে লেখাপড়াকে সব চেয়ে বেশি প্রাধান্যদিতে হবে। এ সময় তিনি নিয়ম মেনে প্রশিক্ষন শেষ করে একসময় জেলার কৃতি ফুটবলার হয়ে দেশের সুনাম বৃদ্ধি করবে বলে প্রত্যায় ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লা,জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন,অনুপ বড়ুয়া অপু,সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন,অতিরিক্ত সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু,সহ সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলার হেলাল উদ্দিন কবির,ফুটবল সম্পাদক ও ডিএসএ সদস্য হারুনঅর রশিদ,ক্রিকেট সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন,নাছির উদ্দিন,খালেদা জেসমিন,ওমর ফারুক ফরহাদ,আলী রেজা তসলিম,আশরাফুল আজিজ সুজন,কোচ মাসুদ আলম,খালেদ হোসেন সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য জেলার প্রতিটি উপজেলায় এই প্রশিক্ষন আয়োজন করবে ডিএসএ যাতে ২৫ জন করে ক্ষুদে ফুটবলার প্রশিক্ষন নেবে।