প্রেস বিজ্ঞপ্তি :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্ম দিনে বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখা দিনব্যাপী কর্মসূচী পালন করেছে, কর্মসূচীর মধ্যে সূর্যদ্বয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি মাল্যদান ও বিকাল ৪ ঘটিকায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, আজ ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪ তম জন্ম দিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় তার জন্ম। তিনি জাতির জনক শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিুবের প্রথম কন্যা সন্তান। ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালো রাত জাতির পিতাসহ স্বপরিবারে হত্যা করেছিল দেশ বিরোধীরা, সেদিন জাতির পিতার দুই কন্যা বিদেশে থাকাতে প্রাণ বেঁচে গিয়েছিল বলেই আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এবং বাংলাদেশ উন্নত দেশের পথে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বলেই স্বাধীনতা বিরোধী চক্র এই নেত্রীকে বার বার হত্যার অপচেষ্টা চালায়।

আজ বাঙালী জাতি জননেত্রী শেখ হাসিনার যোগ্য দেশ পরিচালনার কারণে দেশ উন্নত ও বিশ্বে মাথা উচু করে দাঁড়িয়েছে। তাই সকলকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার আহবান জানান। জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম শুভ জন্ম দিনে আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসহ জেলাবাসীর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জ্ঞাপন করেন।

আলোচনা সভা শেষে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘার্য়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং ৭৪ তম শুভ জন্ম দিনের কেক কর্তন করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য রাখেন-সালাহ উদ্দিন আহমদ সিআইপি, অধ্যাপক এথিন রাখাইন, রেজাউল করিম, মাহবুবুল হক মুকুল, এড. রনজিত দাশ, এড. আয়াছুর রহমান, এড. তাপস রক্ষিত, নজিবুল ইসলাম, কায়সারুল হক জুয়েল, আতিক উদ্দিন চৌধুরী, হামিদা তাহের, জহিরুল ইসলাম, আয়েশা সিরাজ।

সভায় উপস্থিত ছিলেন-এড. ফরিদুল আলম, নাজনীন সরওয়ার কাবেরী, ইঞ্জিনিয়ার বদিউল আলম, ইউনুছ বাঙালী, খোরশেদ কুতুবী, কাজী মোস্তাক আহমদ, শামীম, হেলাল উদ্দিন কবির, এম.এ. মঞ্জুর, আবু তাহের আজাদ, এ.টি.এম. জিয়া উদ্দিন জিয়া, ড. নুরুল আবছার, মিজানুর রহমান, জি.এম. কাশেম, মিজানুর রহমান, বাবু উজ্জ্বল কর, রশীদ আহমদ, শফি উল্লাহ আনছারী, তাহমিনা চৌধুরী লুনা, নুরুল আলম, সরকার প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •