সিবিএন : কক্সবাজার জেলায় বেসরকারী পর্যায়ে সর্ববৃহৎ ও স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান কক্সবাজার সিটি কলেজ শিক্ষক পরিষদ সাধারণ সম্পাদক ও গভর্নিং বডি শিক্ষক প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে।

২৮ সেপ্টেম্বর সোমবার কলেজ মিলনায়তনে অধ্যক্ষ ক্য থিং অং এর সভাপতিত্বে শিক্ষক পরিষদের বিদায়ী সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শিক্ষকদের ভোটে শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক হাশেম উদ্দিন ও কলেজ গভর্ণিং বডির শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক আবুল কালাম , ব্যবসায় ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক নাসিমা আকতার শাহিন ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক নুরুল হুদা । গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচনে কলেজের শিক্ষক মন্ডলী অংশ গ্রহণ করে।

নির্বাচনোত্তর সভায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আবু মো: জাফর সাদেক , সহযোগি অধ্যাপক গোপাল কৃঞ্চ দাশ ,  সহযোগি অধ্যাপক শাহনুর আকতার , সহযোগি অধ্যাপক হাশেম উদ্দিন, সহযোগী অধ্যাপক নুরুল ইসলাম  , সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম , প্রভাষক  নাসরিন সুলতানা , প্রভাষক শাহনেওয়াজ মুর্শেদ, প্রভাষক দিদারুল আলম , প্রভাষক আল রাহাত , প্রভাষক আনোয়ার জাহেদ  ও প্রদর্শক ওসমান গণি।