মোঃ ফারুক, পেকুয়া :

কক্সবাজারে পেকুয়া উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল ও কেক কেটে ঝাঁকজমকভাবে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

রবিবার বিকেল ৪টার দিকে পেকুয়া উপজেলা আ’লীগ কার্যালয়ে নেত্রীর ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চকরিয়া-পেকুয়ার সাংসদ জাফর আলম।

তিঁনি বলেন, বিএনপি-জামাত চক্র নেত্রীকে বারবার হত্যাচেষ্টা চালিয়েছে, মহান আল্লাহ সহায় ছিল বলে বেঁচে আছেন। আমরা যারা দলীয় নেতাকর্মী সবাইকে মনে রাখতে হবে ঐক্যবদ্ধ হয়ে সকল চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী যেকোন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। মনে রাখতে হবে জননেত্রীর সম্মানহানী হয় এমন কোন কাজ যাতে না হয়।

উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবুল কাশেমের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু, সাংবাদিক জহিরুল ইসলাম, এম আজম খান, চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী, চেয়ারম্যান ছৈয়দ নুর,তোফাজ্জল করিম, ওয়াহিদুর রহমান ওয়ারেছি, আবুল হোছাইন শামা, বেলাল উদ্দিন, রশিদ আহমদ, রাজাখালী আ’লীগের সম্পাদক নাছির উদ্দিন, যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ বারেক, শ্রমিকলীগের সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন ও ছাত্রলীগের সভাপতি কপিল উদ্দিন বাহাদুর।

এ সময় আরো উপস্থিত ছিলেন,বশির আলম, কামাল হোছাইন,খানে আলম, খলিলুর রহমান, শাহাজামাল, জিয়াবুল হক জিকু, আফতাব উদ্দিন বাবুল, সরওয়ার কামাল। এছাড়াও ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সাংসদ জাফর আলম পেকুয়া উপজেলা মহিলা আ’লীগের উদ্যোগে আয়োজিত জননেত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী অনুষ্টানের খতমে কোরআন ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মর্জিনা আক্তারের সভাপতিত্বে উক্ত অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •