প্রেস বিজ্ঞপ্তি :

ভোটারদের সরব উপস্থিতি ও উৎসবমুখর পরিবেশে রশিদনগর ছাত্র পরিষদের “৫ম বার্ষিক নির্বাচন” সম্পন্ন হয়েছে। শুক্রবার রশিদনগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রতিযোগিতাপূর্ণ এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে দায়িত্বপালন করেন তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ছাত্র পরিষদের উপদেষ্টা ও নাদেরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক জনাব মুফিদুল আলম, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন রশিদনগরের মেধাবী মুখ জনাব মোয়াজ্জম মোর্শেদ এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র জনাব মনিরুল হক মনির।
ভোটারদের প্রত্যক্ষ ভোট প্রাদানের মাধ্যমে নতুন কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ওমর ফারুক ও সাধারণ সম্পাদক পদে আব্দুল কাইয়ুম। নির্বাচনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের পিএইচডি গবেষক কৃতি সন্তান জনাব সুলতান আহমদ। পরিষদ সদস্য মোহাম্মদ সোহেলের সঞ্চালনায় সুচনা বক্তব্য রাখেন ছাত্র পরিষদের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন আরো বক্তব্য রাখেন ছাত্র পরিষদ সদস্য ইমরান হাসান, ইরফান, আব্দুল্লাহ্ ও অন্যরা।
ছাত্র পরিষদের এই উৎসবমুখর নির্বাচনে বক্তারা ছাত্র পরিষদের কর্মসূচি ও সামনে এগিয়ে যাবার ক্ষেত্রে আশাবাদ ব্যক্ত করেন।
রশিদনগর ছাত্র পরিষদ রশিদনগরের সকল ছাত্রদের প্রতিনিধিত্বকারি অরাজনৈতিক ছাত্র সংগঠন। ২০১৪ সাল থেকে অরাজনৈতিক উপায়ে ছাত্র কল্যাণ ও সমাজ কল্যাণমুলক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে আসছে।