মোঃ আকিব বিন জাকের, মহেশখালী:
মহেশখালী টু কক্সবাজার নৌপথে সেতু নির্মাণ, সেতু নির্মাণের আগ পর্যন্ত ফেরি সার্ভিস চালু এবং নিরাপদ নৌপথের দাবীতে একাধিক সংগঠন এবং গণমাধ্যমকর্মীদের উদ্যোগে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার ২৪ ই সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণিপেশার প্রায় কয়েকশো মানুষের অংশগ্রহণের মধ্য দিয়ে উক্ত কর্মসূচি পালিত হয়।

উক্ত মানববন্ধনে বক্তারা – মহেশখালী টু কক্সবাজার নৌপথে সেতু নির্মাণ, সেতু নির্মাণের আগ পর্যন্ত ফেরি সার্ভিস চালু, নৌ যাত্রীদের সকলের জন‍্য লাইফ জ‍্যাকেট নিশ্চিত করা, জরাজীর্ণ নৌযান পরিহার করা, বোট চালকদের দক্ষতা লাইসেন্স প্রদান এবং বাধ্যতামূলক করা, স্প্রিডবোটের ভাড়া কমানো এবং একচেটিয়া ব‍্যাবসা বন্ধ, নৌ দূর্ঘটনায় নিহত তোফায়েলের পরিবারকে ক্ষতিপূরণ তথা আর্থিক সহযোগিতা প্রদান সহ উক্ত নৌপথের বেশকিছু অনিয়ম বন্ধের দাবী তুলেন।

এই বিষয়ে মহেশখালী কুতুবদিয়ার মাননীয় সাংসদ আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মোঃ কামাল হোছাইন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন তারা।