প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে পরিকল্পিত ভাবে অপপ্রচার চালানে হচ্ছে। কক্সবাজারের আওয়ামীলীগের শক্তিশালী ও সুশৃঙ্খল নেতৃত্বকে বিতর্কিত করতেই একটি চক্র এই অপপ্রচার চালাচ্ছে। মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে অপপ্রচার অব্যহত থাকলে তার সঠিক ও যথাযথ জবাব দেয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন কক্সবাজার পৌর আওয়ামীলীগ। গতকাল কক্সবাজার পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় এই হুশিয়ারী উচ্ছারন করা হয়।

কক্সবাজার জেলা পরিষদের সম্মেলন কক্ষে কক্সবাজার পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি নজিবুল ইসলাম। পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক উজ্জ্বল কর এর সঞ্চালনায় সভায় পৌর আওয়ামীলীগের নেতৃবিন্দ বলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেয়র মুজিবুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ পত্রে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিকল্পিত ভাবে একের পর এক অপপ্রচার চালানো হচ্ছে।

বক্তারা বলেন, মেয়র মুজিবুর রহমান কক্সবাজারের আওয়ামীলীগের সবচেয়ে ত্যাগী রাজনৈতিক পরিবারের সন্তান। কক্সবাজারের অন্যতম শীর্ষ ব্যাবসায়ীর পুত্র মুজিবুর রহমান পৈত্রীক ভাবেই বিত্তবান।

বর্ধিত সভায় বক্তারা বলেন এক সময় বিএনপি জামায়াতের ঘাটি হিসেবে পরিচিত কক্সবাজার জেলা জুড়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করে সবচেয়ে শক্তিশালী সংগঠনে রুপান্তরিত করেছে সাধারন সম্পাদক মুজিবুর রহমান। মুজিবুর রহমানের নেতৃত্ব গুনে ভয় পেয়ে
একটি চক্র মেয়র মুজিবের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। কক্সবাজার জেলায় আওয়ামীলীগের শক্তিশালী নেতৃত্বকে দূর্বল করতেই মেয়র মুজিবের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। এইসব ষড়যন্ত্রকারীর অপ্রচার বন্ধ না হলে সঠিক ও যথাযথ জবাব দেয়া হবে বলে বর্ধিত সভার বক্তারা হুশিয়ারি উচ্চারন করেন।

সভায় কক্সবাজার পৌর আওয়ামীলীগের কার্যকরি পরিষদের নেতা আওয়ামীলীগের নেতারা বক্তব্য রাখপন সহ সভাপতি হাজী এনামুল হক,আসিফ উল মৌওলা,নাজমুল হোছাইন নাজিম, আতিক উল্লাহ কোং,ডা.পরিমল কান্তি দাশ,সেলিম নেওয়াজ, যুগ্ন সম্পাদক রফিক মাহামুদ, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, সত্যপ্রিয় চৌধুরী দোলন,শুভ দত্ত বড়ুয়া, সাহাব উদ্দিন, এড.এরশাদ উল্লাহ, গিয়াস উদ্দিন, সিকদার,এড.রিদুয়ান আলী,মিজানুর রহমান, ইমরুল কায়েস চৌধুরী,ওসমান গনি টুলু,মীর কাসেম, ইউসুফ বাবুল, দুলাল দাশ,মো: ইউনুছ,জানে আলম পুতু, নুর মোহাম্মদ, আব্দুল্লাহ আল মাসুদ আজাদ,দেলোয়ার হোসেন জান্নু, জাফর আলম, দিপক দাশ, জিয়া উল্লাহ চৌধুরী, ওয়াহিদ মুরাদ সুমন, মো: ইয়াহিয়া খান,নুরুল আলম পেঠান, মেজবা উদ্দিন কবির,তাজ উদ্দিন, হাবিব উল্লাহ, সেলিম ওয়াজেদ, খোরশেদ আলম রুবেল,বজল করিম,আব্দুল মজিদ সুমন,আজিমুল হক আজিম,মো: ইলিয়াছ, এ,কে আহাম্মদ উল্লাহ মো:ফেরদৌস, হেলাল উদ্দিন,ফয়সল হুদা, সোহেল রানা, আমির উদ্দিন

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •