ইমাম খাইর:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে শিশুদের মাঝে জাতির জনকের জীবনাদর্শ ও দেশপ্রেমের বীজ বপন করতে শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাপরিবার কল্যাণ সমিতি কক্সবাজার অঞ্চলের সভানেত্রী বেগম শারমিন মাঈন।

সেনাপরিবার কল্যান সমিতি কক্সবাজার অঞ্চলের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে তিনি বক্তব্যের মধ্য দিয়ে ছোট্ট সোনামণিদের উৎসাহ ও প্রেরণা যোগান।

রামু সেনানিবাসের সেনাপরিবার কল্যান সমিতি প্রাঙ্গনে ‘কলকন্ঠ ক্লাব’ এর ছোট্ট বন্ধুরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও মহান মুক্তিযুদ্ধের বিভিন্ন স্মৃতি বিজড়িত চিত্রকর্মের উপর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

সোনামণিদের অঙ্কিত মহান মুক্তিযুদ্ধের ছবি ও জাতির পিতার প্রতিকৃতি আগত সকল অতিথিদের মনে দাগ কাটে।

অংশগ্রহণকারী প্রতিযোগিদের সুন্দর চিত্রকর্মের জন্য পুরস্কার প্রদান করা হয়।

এছাড়া বয়স ভিত্তিক ২টি দলের সেরা ৬ জন প্রতিযোগিকে বিশেষ পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি বেগম শারমিন মাঈন।

চিত্রাংকন প্রতিযোগিতা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে স্মরণ রাখার জন্য সেনাপরিবার কল্যান সমিতির সভানেত্রীর উপস্থিতিতে সমিতি প্রাঙ্গণে ফলজ ,বনজ ও ওষুধি গাছের চারা রোপন করে অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল ক্ষুদে সদস্যরা ।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে গত ১৭ সেপ্টেম্বর লেডিস ক্লাব কক্সবাজার অঞ্চল কর্তৃক “Hasina A Daughter’s Tale” প্রামাণ্য চিত্র প্রদর্শনের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে লেডিস ক্লাব কক্সবাজার অঞ্চলের সদস্যরা উপস্থিত ছিলেন।

জাতির পিতার আদর্শ ও দেশপ্রেমের মহান শিক্ষায় যেন আমাদের ভবিষ্যৎ প্রজন্ম গড়ে উঠতে পারে সেই লক্ষ্যে সম্মানিত সভানেত্রীর নেতৃত্বে সেনা পরিবার কল্যাণ সমিতি কক্সবাজার অঞ্চল ও লেডিস ক্লাব কক্সবাজার অঞ্চল এই মহতী উদ্যোগ গ্রহণ করে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •