অন্তর দে বিশাল :

”প্রাণের প্রেমাবন্ধতায়, হলাম জড়ো,বন্ধুত্বের প্রণয়ে সিক্ত তেরো পনেরো” এই স্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে, ভালোবাসার বন্ধন ১৩/১৫ গ্রুপের ১ম বর্ষপূর্তি ও মিলনমেলা উপলক্ষে SSC-13 & HSC-15 Batch (Bangladesh) গ্রুপ (কক্সবাজার জেলাতে) ১ম বারের মত “Get Together” অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে ।

১৯শে সেপ্টেম্বর রোজ শনিবার,সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কক্সবাজার কলাতলীর সুগন্ধা রয়েল বীচ রিসোর্টের হল রুমে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে কক্সবাজার জেলার এসএসসি ব্যাচ-১৩ ও এইচএসসি ব্যাচ-১৫ এর সকল বন্ধুদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্যে দিয়ে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে,প্রথম বর্ষপূতি ও মিলনমেলায় সকাল ১০টায় পবিত্র কোরান পাঠ ও পবিত্র গীতা পাঠের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভসূচনা হয়। এর পরপরই কক্সবাজার জেলার বিভিন্ন স্কুল ও কলেজের প্রতিনিধিদের অনুভূতি শেয়ার ও পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়।
অনুভূতি শেয়ার ও পরিচয় পর্বের ফাঁকে ফাঁকে বিভিন্ন কৌতুক ও গানের মাধ্যমে আনন্দ ভাগাভাগি করে নেন সবাই। দুপুরে খাওয়ার পরই শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান,মতবিনিময় সভা এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,মহেশখালী-কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক। এতে আরো উপস্থিত হয়ে বক্তব্য রাখেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম নজিব,কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশা।

এইসময় অনুষ্ঠানে উপস্থিত অতিথি বৃন্দসহ অনুষ্ঠানের আয়োজক কমিটির নেতৃবৃন্দ ও অংশগ্রহণ করা ১৩ ও ১৫ ব্যাচের সকলকে নিয়ে প্রথম বর্ষপুর্তি উপলক্ষে কেক ও কাটা হয়।

অতিথিদের বিদায়ের পর তোলা গ্রুপ ফটো, এরপরই র‍্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যেই দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন গ্রুপের এডমিন ও মডারেটর প্যানেল।

কক্সবাজার জেলা আয়োজক কমিটির দায়িত্ব প্রাপ্ত আবু বক্কর সিদ্দিক (কক্সবাজার সদর), আরিফুল ইসলাম (রামু), শাহেদ রানা (কক্সবাজার সদর)
তারেকুর রহমান (উখিয়া ও টেকনাফ), কামরান আলী মোঃ সোহান (উখিয়া ও টেকনাফ ) সহ অংশগ্রহণকারী সকল বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করেন SSC-13 & HSC-15 Batch(Bangladesh) গ্রুপের পরিচালনা পর্ষদ এর এডমিন ও মডারেটরবৃন্দ।
#WeAreSameBro♥️
#১৩_১৫✌

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •