বার্তা পরিবেশক:
দীর্ঘদিন ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালনের পর এবার জাতীয় শ্রমিক লীগ মহেশখালী উপজেলা শ্রমিকলীগের   সভাপতি মনোনিত হলেন শ্রমিক নেতা মোঃ আবদু শুক্কুর। গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর) জেলা শ্রমিক লীগের বর্ধিত সভায় জেলা নেতৃবৃন্দের সিদ্ধান্তক্রমে তাকে পূর্ণাঙ্গ সভাপতি দায়িত্ব অর্পণ করে হয়েছে। জেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক এম. ওসমান গণি এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, দীর্ঘদিন কঠিন রোগে আক্রান্ত হয়ে প্রায় দেড় বছর আগে মারা গিয়েছিলেন মহেশখালী উপজেলা শ্রমিকলীগের সভাপতি দায়িত্বপালনকারী মোঃ জাকারিয়া মারা যান। তার মৃত্যুর পদাধিকার বলে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান মোঃ আবদু শুক্কুর। সেই থেকে তিনি অত্যন্ত নিষ্ঠা ও দায়িত্বশীলতার সাথে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তার লিখিত আবেদনের প্রেক্ষিতে সংগঠনকে আরো গতিশীল ও চাঙ্গা করতে আগামী সম্মেলন না হওয়া পর্যন্ত মোঃ শুক্কুরকে পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব অর্পণ করা হয়েছে।

নবনিযুক্ত মহেশখালী উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ আবদু শুক্কুর দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। দলের দুঃসময়ে সামনে থেকে রাজপথে আন্দোলন-সংগ্রাম করেছিলেন। দলের জন্য তার অনেক অবদান রয়েছে বলে স্থানীয় নেতৃবৃন্দ জানিয়েছেন।