প্রেস বিজ্ঞপ্তি:
দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন ও সংগঠনের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৪টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীর সঞ্চালনায় ও সভাপতি জহিরুল ইসলাম সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বর্ধিত সভায় বক্তব্য রাখেন- জেলা সহ-সভাপতি শফিকুল ইসলাম কালু, সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম, দপ্তর সম্পাদক এম. ওসমান গণি, মহেশখালী উপজেলা সাধারণ সম্পাদক সরওয়ার আলম, সদর উপজেলা আহ্বায়ক মোঃ আবদুল্লাহ, চকরিয়া উপজেলা সাধারণ সম্পাদক সাইফুদ্দিন, পেকুয়া উপজেলা সভাপতি নূরুল আবছার, রামু উপজেলা সভাপতি শফিকুল আলম কাজল।

বর্ধিত সভায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন ও সংগঠনের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের জন্য সর্বসম্মতি সিদ্ধান্ত গৃহিত হয়। সিদ্ধান্তের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর খতমে কোরআন ও দোয়া মাহফিল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হবে। সংগঠনের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী সকল উপজেলায় নিজ নিজ ব্যানারে স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা হবে এবং ১২ অক্টোবর কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ের জেলা শ্রমিকলীগের উদ্যোগে সংগঠনের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হবে।

এছাড়াও আগামী দিনে তৃণমূলে সংগঠনকে আরো শক্তিশালী ও গতিশীল করতে বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয়। বর্ধিত সভায় মহেশখালী উপজেলা সভাপতি আবদু শুক্কুরের আবেদনের প্রেক্ষিতে তাকে আগামী সম্মেলন না হওয়া পর্যন্ত পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব দেয়া হয়।

সদর উপজেলা আহ্বায়ক মোঃ আবদুল্লাহর কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সহ-সভাপতি আবদুল অদুদ ও আবদুর রহিম, যুগ্ম-সাধারণ সম্পাদক ছৈয়দ রাশেদুল হক সোহেল, মোঃ ইউনুছ, সহ-সাংগঠনিক সম্পাদক আবু তাহের রানা, প্রচার সম্পাদক নেজাম উদ্দীন শাওন, উপ-দপ্তর সম্পাদক নূরুল আলম নূরু, সদস্য গিয়াস উদ্দীন, ঈদগাঁও থানা সাধারণ সম্পাদক মোঃ সাইফুল, মোজাম্মেল হক বকুল, মহেশখালী উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবদু শুক্কুর, কুতুবদিয়ার সাবেক আহŸায়ক নূরুল ইসলাম কুতুবী, আবদুল রহিম সিকদার রাসেল, জীপ-কার-মাইক্রো শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দীন, পেকুয়ার সাধারন সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •