জাফর আলম জুয়েল,ঈদগড়:
রামু উপজেলার ঈদগড় রাঙ্গাঝিরি সড়কে আজ সন্ধ্যা ৫ টায় ঈদগড় বাজার থেকে যাত্রী বোঝাই একটি জিপ গাড়ি যার নাম্বার ঢাকা গ-৭১৫ করে রাঙ্গাঝিরি যাওয়ার পথে চক্রতি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি খাঁদে পড়ে দূর্ঘটনায় পতিত হয়।

এসময় গাড়িতে থাকা প্রায় ১০ জন যাত্রী আহত হয়।এরা হলেন রহিমা খাতুন (২২),স্বামী-আবুল কালাম শাপের গারা বাইশারী,খালেদা বেগম (২৫),স্বামী- শাহজাহান ডুলুরঝিরি বাইশারী,মাবিয়া খাতুন(২৬)স্বামী উসমান রাঙ্গাঝিরি, সাইফুল ইসলাম পিতা-হাবিব উল্লাহ সহ অজ্ঞাত আরো ৬ জন।

উল্লেখিত খালেদা এবং মাবিয়া খাতুন কে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয় এবং বাকিদের প্রাথমিক চিকিৎসায় পর ছেড়ে দেওয়া হয়।

আহত যাত্রী রহিমা খাতুন জানান ড্রাইভার নুরুল আমীন গাড়ি চালানোর সময় মোবাইলে কথা বলছিলেন। বেশ কয়েকবার যাত্রীরা অভিযোগ করলেও ড্রাইবার তা কর্ণপাত করেননি, ফলে দূর্ঘটনা হয় বলে জানান।দূর্ঘটনা কবলিত স্থানটি ঈদগড় হলেও অধিকাংশ যাত্রী বাইশারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের।বিষয়টি স্থানীয় বাইশারী ইউনিয়নের চেয়ারম্যান মোঃআলম জানতে পেরে তড়িৎ গতিতে আহত ব্যক্তিদের দেখতে ছুটে আসে। ড্রাইভারের অসতর্কতার কারণে দূর্ঘটনা হওয়ায় এলাকাবাসি প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।