প্রেস বিজ্ঞপ্তি :

করোনা মহামারীতে মৃত্যুবরণকারী পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক ও ২ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি করিম কাসেম, ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মরহুম নুরুল আলম, ৪ নম্বর ওয়ার্ড সহ-সভাপতি মোহাম্মদ আলী পেঠান ও ৫ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা আকতার কামালের রুহের মাগফেরাত কামনায় বৃহস্পতিবার খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।

খতমে কোরআন ও মিলাদ শেষে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম)-এর নীতি ও আদর্শকে অনুসরণ করে মরহুম করিম কাসেম, নুরুল আলম, মোহাম্মদ আলী পেঠান ও আকতার কামাল ভাই বাংলাদেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বিএনপির সঙ্গে পথচলা শুরু করেছিলেন। তাঁরা জীবদ্দশায় বিএনপি-কে শক্তিশালী ও গতিশীল করতে অক্লান্ত পরিশ্রম করে গেছেন।

এছাড়া বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনসহ গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলনের অগ্রভাগে ছিলেন মরহুম নেতৃবৃন্দ। তাদের শূন্যতা সহজেই পূরণ হওয়ার নয়। তিনি মহান রাব্বুল আলামিনের কাছে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল কাসেমের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র যুগ্ন আহবায়ক জয়নাল আবেদীন বাবুল, আবুল বশর, মোহাম্মদ সুলতান, মোহাম্মদ আলম, সেলিম রেজা, মসউদুর রহমান মাসুদ, রাশেদ আবেদীন সবুজ, হারুন উর রশিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিসান, পৌর যুবদলের আহবায়ক আজিজুল হক সোহেল, যুগ্ন আহবায়ক মাস্টার জসীম উদ্দীন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মিজানুল আলম, শহর ছাত্রদলের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক মিনারুল কবীর আল আমিন ও পৌর ওয়ার্ড বিএনপির সভাপতি/সাধারণ সম্পাদকসহ যুবদল ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •