মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বায়তুশ শরফ এর মহাপরিচালক শিক্ষাবিদ এম. এম সিরাজুল ইসলাম প্রকাশ সিরাজ স্যার করোনা মুক্ত হয়েছেন। কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে তাঁর নমুনা টেস্ট রিপোর্ট নেগেটিভ এসেছে। বিষয়টি বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির প্রধান শিক্ষক মোহাম্মদ ছৈয়দ করিম নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, সিরাজ স্যারের স্বাস্থ্যের অবস্থা আগের চেয়ে ভালো হওয়ায় তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতাল ত্যাগ করেছেন। মরহুম মাওলানা ফজলুল হক এর সন্তান এম. এম সিরাজুল ইসলাম কক্সবাজার শহরের বার্মিজ মার্কেট এলাকায় নিজ বাসভবনে থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। কক্সবাজারের শিক্ষা জগতের এই বটবৃক্ষ গত ৮ সেপ্টেম্বর করোনা আক্রান্ত হওয়ার পর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে, প্রবীণ শিক্ষক এম. এম সিরাজুল ইসলাম এর পূর্ণ সুস্থতার জন্য বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির প্রধান শিক্ষক মোহাম্মদ ছৈয়দ করিম সবার কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

প্রসঙ্গত, এম. এম সিরাজুল ইসলাম এর আরো ২ ভাই যথাক্রমে প্রবীণ আইনজীবী এডভোকেট মমতাজুল ইসলাম (চকরিয়া) ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরীও করোনা আক্রান্ত হয়েছিলেন। তার মধ্যে, নজরুল ইসলাম চৌধুরী ইন্তেকাল করেছেন।