প্রেস বিজ্ঞপ্তি
অপরাধমুক্ত সমাজ গড়ার দীপ্ত শপথে প্রতিষ্ঠিত সংগঠন রামু লম্বরীপাড়া আলোর দিশারী যুবপরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮ টায় অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ সম্প্রতি তালা ও ড্রয়ার ভেঙে দারুল কুরআন নূরানী একাডেমীর অফিস চুরির ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন।
নেতৃবৃন্দ অবিলম্বে তদন্তপূর্বক চোরকে খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
নেতৃবৃন্দ হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন, চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক সেবন ও বিক্রিসহ অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আলোর দিশারী যুবপরিষদের আপসহীন ভূমিকা অব্যাহত থাকবে।
সংগঠনের সমাজশুদ্ধিমূলক কর্মতৎপরতায় শামিল হয়ে চোর, মাদকসেবী ও মাদক বিক্রেতাসহ অপরাধীদের বিরুদ্ধে সামাজিকভাবে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে হবে।
সংগঠনের সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপদেষ্টামণ্ডলীর সদস্য নুরুল আবছার (বাহাদুর), তাজুল হক, সাইফুল ইসলাম, মুজিবুল হক, সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক ইস্কান্দর হিরু, সাংগঠনিক সম্পাদক সেলিম উল্লাহ, দফতর সম্পাদক শফিউল আলম, সমাজ কল্যাণ সম্পাদক মুহাম্মদ ফারুক, প্রচার সম্পাদক মুহাম্মদ নুরুল হুদা, সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ রাসেল, নির্বাহী সদস্য জাহেদুল ইসলাম।
সাধারণ সম্পাদক মুহাম্মদ নবী হোসাইন (একে খান) এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সাংগঠনিক কার্যক্রম গতিশীলকরণ এবং নবপ্রজন্মকে নৈতিক অবক্ষয় থেকে রক্ষায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।