ফাইল ছবি

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

মহেশখালী নৌ চ্যানেলে স্পীড বোড ডুবে একজনের মৃত্যু হয়েছে। মৃতের নাম মাসুদুর রহমান (৩৮)। তিনি নাইক্ষ্যংছড়ি ১১, বিজিবি’র রেশন ঠিকাদার। শনিবার ১২ সেপ্টেম্বর বেলা ১২ টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে। বিষয়টি মহেশখালী থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, স্পীডবোডে ৪ জন যাত্রী ছিলো। স্পিডবোটটি কক্সবাজার থেকে রিজার্ভ হিসাবে ভাড়া করে সোনাদিয়া যাচ্ছিল। স্পিডবোটটি ডুবার পর ২ জন যাত্রী সাতঁরিয়ে কূলে উঠে। অন্য ২ জনকে উদ্ধার করে বেলা ২ টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে আনা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উপরোক্ত একজনকে মৃত ঘোষনা করে। নাইক্ষ্যংছড়ির আবুল কাশেমের পুত্র ইয়াসিন (৩০) নামক অপরজন সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা একটু উন্নতির দিকে বলে জানিয়েছেন কক্সবাজার জেলা সদর হাসপাতালের সুপার ডা. জাকির হোসেন খান।

মহেশখালী থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার আরো জানান, শনিবার বেলা ৩ টা পর্যন্ত সাতঁরিয়ে কূলে উঠা ২ জনের খোঁজ মিলেনি। মহেশখালী থানা পুলিশ এ বিষয়ে বেশ তৎপর রয়েছে বলে তিনি জানান। কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুলের পারভেজ নামীয় এক ব্যক্তি ডুবে যাওয়া স্পীড বোটটি ড্রাইভ করছিলো।