cbn  

জনাব,
সবিনয় বিনীত নিবেদন এই যে,কক্সবাজারের পৃথিবীর একমাত্র পাহাড় সমৃদ্ধ দ্বীপ মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়নের দৈলার পাড়া এলকার রিক্সাচালক আবদুল কাদেরের ছেলে (৪র্থ শ্রেণীতে পড়ুয়া লাল মোহাম্মদ সিকদার পাড়া সরকারি প্রাঃ বিঃ) সাহাব উদ্দীন (১১) দীর্ঘ দিন যাবত কঠিন রোগে (কিডনি সমস্যা, পেট ব্যাথা) ভুগিতেছ। মাননীয় জেলা প্রশাসক সবচেয়ে আফসোসের বিষয় হলো এই যে, বেশ কিছুদিন আগে সাহাব উদ্দীনের মা সাহাব উদ্দীন সহ দুটো সন্তান ও একটি মেয়ে রেখে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসার অভাবে পরলোক গমন করেন। পরক্ষণেই বছর না গড়াতেই তার মেঝ ভাই কঠিন রোগে আক্রান্ত হয়ে মায়ের শোকে মাটির ঘরে চলে যেতে হয়েছে। কারণ হিসাবে ছিল টাকা, উন্নত চিকিৎসার অভাব৷ আর এখন সাহাবউদ্দীন নামক নিষ্পাপ বাচ্চাটি এরকম কঠিন রোগে আক্রান্ত। বাকী রইল অসহায় মায়ের রেখে যাওয়া ছোট্ট মেয়েটি।

মাননীয় জেলা প্রশাসক, আমরা সবাই অবগত সায়েনের চিকিৎসার অর্থ যোগান দিতে আপনার সহযোগীতা কম ছিল না, করোনার কঠিন পরিস্থিতিতে আপনি তা সফলতার সাথে পালন করেছিলেন এবং তা চলমান। মাননীয় জেলা প্রশাসক, সাহাবুদ্দীনের উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতাল) হাসপাতালে রেফার করা হয়েছে,ফলে তার বেশ কিছু আর্থিক সহযোগীতা দরকার! মাননীয়, তার পিতার সাথে মুঠোফোনে কথা বলে জানতে পারলাম, তিনি খুবই আর্থিক কষ্ট ভুগছে, বর্তমানে তিনি ঢাকায় আছেন, শুধুমাত্র ছেলেটিকে বাঁচানোর জন্য পিতার আকুতি আর আত্ম চিৎকারে কাঁপছে দুনিয়া। আপনাদের সহানুভূতিই ফিরাতে পারে শাহাবুদ্দিনের পৃথিবী।
মাননীয় জেলা প্রশাসক, আমরা সাধারন মানুষ বলে হয়তোবা আমাদের কথা অনেকেই কর্ণপাত না ও করতে পারে, আপনি জেলার প্রধান, আপনার সহযোগীতার মাধ্যমেই আমরা সাহাবুদ্দীন ছেলেটিকে এ সুন্দর পৃথিবীতে মহান রবের দয়ায় বাঁচাতে পারি। এমুহূর্তে
আপনাদের সবার সহায়তা খুবই জরুরী। দীর্ঘ দুই মাস রিক্সাচালক বাবা ঢাকা শেরে বাংলা কিডনী হাসপাতালে ছেলেকে চিকিৎসা করাচ্ছেন। খেয়ে না খেয়ে বেচারা হাসপাতালে পড়ে আছেন। এখন আর সামর্থ নেই। চিকিৎসা খরচ দুরের কথা না খেয়েই ছেলের পাশে পড়ে আছেন।
তারা একটা ফান্ড করেছে। ইতিমধ্যে কয়েকজন টাকা দিবেন বলে আশ্বস্থ করেছেন। মাননীয় জেলা প্রশাসক আপনার মাধ্যমে সাধ্যমত যে যা পারে সহযোগীতা করার জন্য প্রার্থনা করতেছি। দয়াকরে এই বাচ্চাটিকে বাঁচান। নিম্নে তার পিতার ঠিকান ও মোবাইল নং দেওয়া হলো

রোগীর নাম- সাহাব উদ্দীন
পিতা- আবদুল কাদের (রিক্সাচালক)
গ্রাম- দৈলারপাড়া, কুতুবজোম, মহেশখালী, কক্সবাজার।
বিস্তারিত জানতে রোগির পিতার ফোন নং- 01879653290 (বিকাশ পারসোনাল)

অতএব মহোদয় কৃপা বিতরণে কঠিন রোগে আক্রান্ত ৪র্থ শ্রেণিতে পড়ুয়া সাহাবুদ্দিনের সহযোগীতার বিষয়টি বিবেচনা করিলে আপনার প্রতি তার পরিবার চিরকৃতজ্ঞ থাকিবে।

নিবেদক
আপনার অনুগত
মোহাম্মদ শাহজাহান
রোগী সাহাবুদ্দীনের পিতার পক্ষ হতে।
মহেশখালী,কক্সবাজার।
সাহাবুদ্দীনের পিতার সেল নং
01879 65 32 90

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •