মোঃ ফারুক, পেকুয়া:

কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউপির বহিষ্কৃত চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী জামিনে মুক্ত হওয়ায় বিশাল মোটর শোভাযাত্রার মাধ্যমে সংবর্ধনা দিয়েছে রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকাবাসীরা।

মঙ্গলবার সকাল ১০টার দিকে হারবাং ইনানী রিসোর্ট থেকে শুরু হওয়া মোটর শোভাযাত্রা টইটংয়ের বটতলি স্কুল মাঠে গিয়ে শেষ হয়। সেখানে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় হাজার হাজার জনতার উদ্দেশ্যে জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, মহান আল্লাহর ইচ্ছায় আমি জামিনে মুক্ত হয়েছি। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি চকরিয়া-পেকুয়ার অভিভাবক মাননীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম সাহেবের প্রতি। কৃতজ্ঞতা জানাচ্ছি আমার প্রিয় এলাকাবাসী ও রাজনৈতিক নেতৃবৃন্দের প্রতি। যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে আজকে আমি জনগণের মাঝে ফিরে আসতে পেরেছি।

তিনি আরো বলেন, চাল চুরির ঘটনায় আমাকে ফাঁসানো হয়েছে। সারা বাংলাদেশে এ সংক্রান্ত ঘটনায় যাদেরকে জড়ানো হয়েছে তার মধ্যে আমিই প্রথম জামিনে মুক্ত হয়েছি। চেয়ারম্যানের পদ ও দলীয় পদসহ সব বিষয়ে আমি আইনিভাবে মোকাবেলা করবো।

এ সময় উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবুল কাশেম, পেকুয়া সদর আ’লীগের সভাপতি আজম খান, টইটং আ’লীগের সভাপতি সরওয়ার কামাল, রাজাখালী আ’লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ সহযোগি সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

এদিকে দুপুরে পেকুয়া উপজেলা চেয়ারম্যান সমিতির পক্ষ থেকে শিলখালী ইউপির চেয়ারম্যান নুরুল হোছাইন, মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম ও রাজাখালী ইউপির চেয়ারম্যান ছৈয়দ নুর জাহেদুল ইসলাম চৌধুরীকে ফুল দিয়ে সংবর্ধিত করে।

চেয়ারম্যানের পক্ষ থেকে এক প্রতিক্রিয়ায় মগনামা ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম বলেন, আমরা প্রথম থেকে আইনের প্রতি শ্রদ্ধাশীল ছিলাম। চেয়ারম্যান সমিতি বিষয়টি নজরে রেখেছে। ইনশাল্লাহ সব বাধা কাটিয়ে জাহেদুল ইসলাম চৌধুরী আবারো জনগণের সেবায় নিয়োজিত হবে।