মো.আবুল বাশার নয়ন, বান্দরবান :

সময় টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি ও স্থানীয় দৈনিক কক্সবাজারের স্টাফ রিপোর্টার সুজা উদ্দিন রুবেলকে কণ্ঠরোধ করে হত্যাচেষ্টার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বান্দরবান প্রেস ইউনিট।

রবিবার (৬সেপ্টেম্বর) এক বিবৃতির মাধ্যমে তীব্র নিন্দার পাশাপাশি হামলার ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে শাস্তির দাবি জানানো হয় ।

বিবৃতিতে প্রেস ইউনিট নেতারা বলেন, সাংবাদিকরা যাতে পেশাগত দায়িত্ব পালনসহ সামাজিক জীবনে প্রতিবন্ধকতার সম্মুখীন না হয় তা নিশ্চিত করতে হবে সরকারকে।

সাংবাদিক সুজা উদ্দিন রুবেলের উপর হামলার এ ঘটনার সুষ্টু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবী জানান বান্দরবান প্রেস ইউনিটের নেতারা।

বিবৃতিদারা হলেন বান্দরবান প্রেস ইউনিটের জেলা কমিটির সভাপতি ও এনটিভি, দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার, সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময়, সুপ্রভাত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি এন.এ জাকির, সিনিয়র সহ-সভাপতি আল ফয়সাল বিকাশ (বাংলাভিশন), সহসভাপতি শাফায়েত হোসেন (আরটিভি ও দৈনিক সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক মো.আবুল বশর নয়ন (দৈনিক সাঙ্গু, পার্বত্যনিউজ), অর্থ সম্পাদক নুরুল কবির (এশিয়ান টিভি ও দৈনিক মানবজমিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক মংখিং মারমা (ইন্ডিপেনডেন্ট টিভি) এবং নির্বাহী সদস্য এসএম ইসমাইল হাসান (চ্যানেল আই) । সিনিয়র সাংবাদিক জি টিভি ও সারাবাংলা ডট নেট জেলা প্রতিনিধি মো: ইসহাক, মাছরাঙ্গা টিভি ও বাংলানিউজ২৪ডট কম জেলা প্রতিনিধি কৌশিক দাস গুপ্ত, একুশে টিভি ও বাংলাট্রিবিউন জেলা প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, মোহনা টিভি ও দৈনিক গিরিদর্পন জেলা প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, যুমনা টিভি জেলা প্রতিনিধি বাটিং মারমা, চ্যানেল টুয়েন্টিফোর জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, দৈনিক ভোরেরপাতা ও সিপ্লাস টিভি প্রতিনিধি মিঠুন দাস, দৈনিক আজাদী পত্রিকার লামা উপজেলা প্রতিনিধি তানফিজুর রহমান, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ পত্রিকার আলীকদম উপজেলা প্রতিনিধি হাসান মাহমুদ এবং দৈনিক আমাদের সময় পত্রিকার নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মফিজুর রহমান।

 

 

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •