সংবাদদাতা :
কক্সবাজারের মাতারবাড়ী কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রের ইঞ্জিনিয়ারিং ও কনস্ট্রাকশন কোম্পানি পসকো কর্তৃক ১০ হাজার স্থানীয় ও কর্মরত শ্রমিকদের জন্যে করোনা প্রতিরোধে মাস্ক, স্যানিটাইজার, করোনা প্রতিরোধক চশমা ও ইনক্রোইট থার্মোমিটার বিতরণ করা হয়েছে।

কয়লাবিদ্যুৎ কেন্দ্রের পসকো ইঞ্জিনিয়ারিং ও কনস্ট্রাকশন কোম্পানির হল রুমে করোনা প্রতিরোধক এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। যা মাতারবাড়ী ও ধলঘাটা ইউনিয়ন চেয়ারম্যান বরাবর হস্তান্তর করা হয়।

সুরক্ষা সামগ্রী বিতরণকালে পসকো কোম্পানির প্রজেক্ট ডিরেক্টর (পিডি)’র সভাপতিত্বে মাতারবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ, ধলঘাটা ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হাসান, মাতারবাড়ী মেডিকেল অফিসার ড. মু মাহফুজুল হক, কয়লাবিদ্যুৎ প্রকল্পের পুলিশ ইন্সপেক্টর শাহজাহান, মাতারবাড়ী পুলিশ ফাড়ির ইনচার্জ মু শাহজাহান সহ ইউনিয়ন পরিষদের সদস্য এবং পসকো কোম্পানির বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, মাতারবাড়ি কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রের চলমান কাজে অংশ নিতে ইচ্ছুক স্থানীয় একশত বিশ জনকে তিন পর্বে দক্ষতা বৃদ্ধির জন্যে পসকো কোম্পানির তত্ত্বাবধানে প্রশিক্ষণ দেওয়া হবে ঘোষণা দেন কোম্পানির পিডি।