সংবাদ বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশের একমাত্র পাহাড়ি দ্বীপ মহেশখালী উপজেলার ধলঘাটা প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের প্রথম বর্ষপূর্তি ও দ্বিতীয় বছরে পদার্পণ অনুষ্ঠান পালিত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় সুতুরিয়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষে খতমে কুরআন, আলোচনা সভা ও মুনাজাতে প্রবাসীদের জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন- সুতুরিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুকসুদুল আলম, সমাজসেবক আবু সালেক, সংগঠনটির সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক মুহাম্মদ ইউসুফ, অর্থ সম্পাদক তারেক মাহফুজ, সিনিয়র সদস্য মুহাম্মদ কলিম উল্লাহ, ধলঘাটা প্রবাসী কার্যক্রম পরিচালনা কমিটির আহবায়ক কাজী আরমানুর রশিদ, সদস্য সচিব এবং কোঅর্ডিনেটর সায়ীদ হোসাইন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রবিউল ইসলাম রবি, আতিক উল্লাহ এবং সহকারী শিক্ষক হাফেজ আহামদ।

সংগঠনের সভাপতি সেলিম উল্লাহ এবং সাধারণ সম্পাদক এম ইরফান সাদেকী প্রবাস হতে অনলাইনে সার্বিক তত্ত্বাবধানে প্রবাসী সমাজ কল্যাণ পরিষদবৃন্দ উপস্থিত এবং সামাজিক দূরত্ব বজায় রেখে কেক কেটে ১ম বর্ষপূর্তি পালন করা হয়।

এ বছর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ সামাজিক কাজের মধ্যে কোভিড-১৯ মোকাবেলায় ত্রাণ বিতরণ মানবিক সহায়তা, দরিদ্র মানুষের জন্য চিকিৎসা খরচ বহন করা হয়।

সভায় আগামী বছর প্রতিষ্ঠাবার্ষিকী পালনসহ নানা সেবামূলক পরিকল্পনার সিদ্ধান্ত গৃহিত হয়।