সভাপতি-গিয়াস, কার্যকরী সভাপতি ফরিদুল আলম, সাধারণ সম্পাদক রনজিত দাশ


সংবাদ বিজ্ঞপ্তি :

বাংলাদেশ ছাত্রলীগ ‘প্রাক্তন ছাত্রলীগ পরিষদ’ কক্সবাজার জেলা কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার জেলা আওয়ালীগ কার্যালয়ে প্রাক্তন ছাত্রনেতাদের এক সভায় সাবেক ছাত্রনেতা গিয়াস উদ্দিন আহমদকে সভাপতি, কার্যকরী সভাপতি অ্যাডভোটেক ফরিদুল আলম এবং অ্যাডভোকেট রনজিত দাশকে সাধারণ সম্পাদক মনোনিত করে কক্সবাজার জেলা ছাত্রলীগের প্রাক্তন এবং ত্যাগী ছাত্র নেতাদের নিয়ে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন হয়েছে।

অনুষ্ঠিত সভার শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্প মাল্যদান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ এবং মহান স্বাধীনতা ও মুক্তিযোদ্ধাসহ কক্সবাজার জেলার প্রয়াত ছাত্রলীগ নেতাকর্মীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় অতীতের সকল আন্দোলনের ঘটনার বিষয়ে স্মৃতিচারণ করা হয়।

গতকাল(০৩ সেপ্টেম্বর) বিকেলে সাবেক ছাত্রনেতাদের উপস্থিতিতে কক্সবাজার আওয়ামীলীগ কার্যালয়ে সাবেক ছাত্রনেতা গিয়াস উদ্দিন আহমদ’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, অ্যাডভোকেট ফরিদুল আলম, অ্যাডভোকেট রনজিত দাশ, বিশিষ্ট ক্রীড়াবিদ রতন দাশ, এইচ এম ইউনুস বাঙ্গালী, দৈনিক কক্সবাজার পত্রিকার পরিচালনা সম্পাদক মুজিবুল ইসলাম, অ্যাডভোকেট ফখরুল ইসলাম গুন্দু, তপন কুমার দত্ত, নিরুপম পাল, প্রিয়তোষ শর্মা চন্দন, আবু তালেব, কাজী মোস্তাক আহমদ শামীম, মোহাম্মদ জাকারিয়া চৌধুরী, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর মাহবুবুর রহমান চৌধুরী, জহির আলম কাজল, বেন্টু দাশ, মাহবুবুল আলম মাহবুব, আব্দুল হক জিকু, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, মোহাম্মদ শহিদুল্লাহ, তুষার কান্তি পাল, শেখ জুনায়েদ, স্বপন কুমার বড়–য়া, সাংবাদিক মহসীন শেখ, সাইফুদ্দিন সাইফু, আবু তাহের আজাদ, মোহাম্মদ মোর্শেদুল ইসলাম, উপেন্দ্র দে ও শেখ জুনায়েদ প্রমূখ।

সভায় বক্তারা বলেন, দেশের সফল প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সাবেক ত্যাগী নেতাকর্মীদের ঐক্যের বিকল্প নেই। তাই সকল ত্যাগী সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করা হবে।

বক্তারা বলেন, যাদের ত্যাগ, আন্দোলন-সংগ্রাম এবং রক্তের বিনিময়ে জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ সরকার আজ বিশ্বের কাছে মাথা উঁচু করে দাড়িছেন সেসব ত্যাগী সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •