কামাল শিশির, রামু:
রামু উপজেলার বিজ্ঞান ও গণিত বিষয়ের শিক্ষকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার সময় রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমার সভাপতিত্বে নির্বাহী অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেন, বিজ্ঞান শিক্ষাকে জনপ্রিয় করা এবং বিজ্ঞান শিক্ষার্থীদের প্রণোদনা প্রদানের জন্য জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের ব্যবস্থাপনায় ও দেশের সকল জেলা প্রশাসনের আয়োজনে দেশব্যাপী বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা আয়োজন করা হচ্ছে।
এ আয়োজনকে আরো আকর্ষণীয় এবং অংশগ্রহণমূলক করার জন্য প্রথমে বিদ্যালয়ে এর পর উপজেলা পর্যায়ে অনুষ্ঠিত হবে।
উপজেলা পর্যায়ে বিজয়ীদের জেলা পর্যায়ে,জেলা পর্যায়ে বিজয়ীদের বিভাগীয় পর্যায়ে এবং বিভাগীয় পর্যায়ে বিজয়ীদের কেন্দ্রীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুফিজুল আলম,জোয়ারিয়ানালা এইচ.এম.সাঁচি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ নাছির উদ্দিন,রামু সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক জাহাঙ্গীর আলম,রামু উচ্চ বালিকা বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক লাভলী বড়ুয়া,জারাইতলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান,ফজল আম্বিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কাউছার উল হক ,বাঁকখালী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহ মোশাররাফা আল ফাতেমা ও কাউয়ারখোপ হাকিম-রকিমা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক দেবাশীষ চক্রবর্তী প্রমুখ।