আলমগীর মানিক, রাঙামাটি:

অনৈতিক কর্মকান্ডের মাধ্যমে দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে রাঙামাটি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তারকে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে জানিয়েছেন রাঙামাটি জেলা কৃষক লীগের সভাপতি জাহিদ আক্তার ও সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা। রোববার (৩০আগষ্ট-২০২০) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়। ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার রাঙামাটি সদর উপজেলা কৃষকলীগের কমিটিতে মহিলা সম্পাদিকার পদে ছিলেন।

কৃষকলীগের দলীয় প্যাডে গণমাধ্যমে পাঠানো উক্ত বহিস্কারাদেশ এ উল্লেখ করা হয়, নাসরিন ইসলাম, বাংলাদেশ কৃষকলীগ রাঙামাটি সদর উপজেলা কমিটিতে মহিলা সম্পাদিকা পদে দায়িত্বপ্রাপ্ত। ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনৈতিক কর্মকান্ড প্রকাশ পায়,তা সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করে। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠনের সুনাম অক্ষুন্ন রাখার জন্য দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাকে অদ্য ৩০/০৮/২০২০ইং তারিখে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করা হলো।

এদিকে, রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকেও পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম দলের কোনো কার্যক্রমের সাথে জড়িত নয় মর্মে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি/সম্পাদককে লিখিতভাবে জানিয়েছে সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। সম্প্রতি নাসরিন ইসলাম কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলন নিয়ে কিছু গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন নিজেকে সদর উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে আছেন বলে সংবাদ মাধ্যমে প্রকাশিত রিপোর্টের উপর ভিত্তি করে এই পত্র দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

সংগঠনটির সভাপতি এবং সাধারণ সম্পাদক কর্তৃক স্বাক্ষরিত উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নাসরিন ইসলাম, পিতা: মৃত: হেদায়েতুল ইসলাম, স্বামী: রুহুল আমিন, সাং- আলম ডক ইয়ার্ড, ৭নং ওয়ার্ড, রাঙামাটি পৌরসভা। বর্তমানে সদর উপজেলা আওয়ামীলীগের কোনো সদস্য পদে নাই। তার ব্যক্তিগত অথবা দলীয় কোনরকম কার্যক্রমে সম্পৃক্ততা প্রদর্শন করলে বাংলাদেশ আওয়ামীলীগ রাঙামাটি সদর উপজেলা শাখা এর কোনো দায়বদ্ধতার আওতায় আসবে না।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •