প্রেস বিজ্ঞপ্তি :
চকরিয়া সাংবাদিক ফোরাম (সিএসএফ)-এর দ্বিবার্ষিক নতুন কমিটি গঠিত হয়েছে। আগামী ২০২০-২১ সালের জন্য ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ এ কমিটিতে দ্যা ডেইলি নিউ ন্যাশন পত্রিকার প্রতিনিধি ও আলোকিত চকরিয়া ডটকমের সম্পাদক বিএম হাবিবুল্লাহকে আবারও সভাপতি এবং দৈনিক আলোকিত সকাল, দৈনিক হিমছড়ি পত্রিকার প্রতিনিধি ও বার্তা-৭১ ডটকমের সম্পাদক মনসুর মহসিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
বৃহস্পতিবার (২৭ আগষ্ট) সন্ধ্যায় পৌর শহরের আনোয়ার শপিং কমপ্লেক্সের একটি অভিজাত রেষ্টুরেন্টের হলরুমে আয়োজিত সভায় এ নতুন কমিটি গঠন করা হয়েছে। পুর্বকার কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় পরবর্তী দু’বছরের জন্য এ নতুন কমিটি গঠিত হয়।
সহসভাপতি এম. নুরুদ্দোজা’র সঞ্চালনায় প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সভার কার্যক্রম শুরু করা হয়। পরে পূর্ব কমিটির হিসাব-নিকাশ সমূহ উপস্থিত সদস্যদের সম্মুখে সুশৃঙ্খলভাবে উপস্থাপন করেন ফোরামের সভাপতি বিএম হাবিবুল্লাহ।
বক্তব্যে সভাপতি বলেন- বস্তুনিষ্ঠা সংবাদ পরিবেশনের প্রতি সকল সদস্যদের সার্বক্ষণিক লক্ষ্য রাখতে হবে। যাতেকরে চকরিয়া সাংবাদিক ফোরামের সদস্যরা সাধারণ মানুষের অগাত বিশ্বাস অর্জন করতে সমর্থ হয়। সৎ সাহসের মধ্য দিয়ে তুলে আনতে হবে আড়ালে থাকা সত্যকে এবং তা যেন দেশ ও জনগণের কল্যান বয়ে আনতে পারে। অনুসন্ধানী প্রতিবেদনের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অন্যায়, দুর্নীতিসহ সামাজিক সকল অসঙ্গতির বিরুদ্ধে লেখনীর মাধ্যমে প্রশাসনকে সহযোগিতা করতে হবে। এককথায় চকরিয়া সাংবাদিক ফোরামের এই নতুন কমিটি হবে সাধারণ জনগণের অগাধ বিশ্বস্ততার প্রতীক।
নবগঠিত পূর্নাঙ্গ এ কমিঠিতে প্রত্যক্ষ সমর্থনে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ রিদুয়ানুল হক (দৈনিক বাংলাদেশ সমাচার, আলোকিত সকাল, বিশ্বমানচিত্র, বিবিসি একাত্তর), সহ-সভাপতি এম.নুরুদ্দোজা (দৈনিক ভোরের দর্পন, আজকের কক্সবাজার বার্তা), সাংগঠনিক সম্পাদক এম.দিদারুল করিম (দৈনিক পূর্বদেশ), সহ-সাধারণ সম্পাদক শাহ জালাল শাহেদ (দৈনিক সংগ্রাম, শ্যামল বাংলা), অর্থ সম্পাদক মোঃ কামাল উদ্দিন (দৈনিক ভোরের ডাক), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নিজাম উদ্দিন (দৈনিক ইনানী, বাংলাদেশ দৈনিক, অপরাধ তথ্যচিত্র), নির্বাহী সিনিয়র সদস্য এম.নুরুল হক চকোরী (দৈনিক সোনালী বার্তা, দ্যা ডেইলি মর্নিং নিউজ), অলি উল্লাহ রনি (দৈনিক খবরপত্র, আজকের কক্সবাজার), আব্দুল করিম বিটু (দৈনিক বাংলাদেশের খবর)। সাধারণ সদস্য মোঃ ওমর আলী (দৈনিক আমাদের চট্টগ্রাম), আজিমুল হক আজম (দৈনিক মাতৃছায়া), শাহারিয়ার মাহমুদ রিয়াদ (দৈনিক বাংলাদেশের আলো) ও আব্দুল হামিদ (জিএসবি ২৪টিভি.কম)।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •