সিবিএন ডেস্ক :

কক্সবাজারে অনলাইন ভিত্তিক উদ্যোক্তা তৈরী কার্যক্রম এর অন্যতম বৃহৎ ফেসবুক গ্রুপ “কক্সবাজার এন্টারপ্রেনারস ক্লাব”( সিইসি)- এর সাংগাঠনিক সভা শুক্রবার শহরের মোটেল উপল রেষ্টুরেন্টে এই অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় কক্সবাজার জেলার বিভিন্ন উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন, নেটওয়ার্কিং, উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যা এবং কক্সবাজার এন্টারপ্রেনারস ক্লাব-এর সাংগঠনিক রূপ নিয়ে আলোচনা করা হয় ।

এছাড়া এর পাশাপাশি ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয় । সাংগাঠনিক কাঠামো নিয়ে কাজ করার জন্য বিশিষ্ট আইটি উদ্যোক্তা মোহাম্মদ রিয়াজউল্লাহকে প্রধান করে ১৩ (তের ) সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। আগামী ১১/৯/২০২০ ইং তারিখে উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালার আয়োজনের সিদ্ধাস্ত গৃহীত হয়।

উক্ত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ রিয়াজউল্লাহ, (স্বত্বাধিকারী সিসিএআইটি)। আরও উপস্থিত ছিলেন শামসুদ্দিন মানিক (কক্স-আইমার্ট), মোশারফ হোসেন মিশুক ( নাহার ট্রাভেলস্ ), জয়নাল আবেদীন ( ডিলখুজি ) , মেজবাহ্উদ্দিন ( গেজেট-এক্স ), স্বদেশ মল্লিক অপু ( মাল্টিমার্ট ফ্যাশন জোন), দ্বীপেন দাশ (হাবিল বাজার), নাজমুল হাসান রিপন ( হাবিলবাজার ), আমির মোস্তাফা ( টাটকা শপিং), জোবাইরা কবির চৌধুরী ( লেয়ারর্স বেক ) , নাজমা আক্তার রেশমী ( পালংকি কন্যা) , নাহিদ উদ্দিন আহমেদ ( তাজামাছ ), রেজাউল হাসান ( তাজামাছ ) , জমির হোসাইন ( তাজামাছ ) , মোঃ শাহরিয়ার রায়হান ( আইভিজমাস্কস ) ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন“কক্সবাজার এন্টারপ্রেনারস ক্লাব”এর প্রধান সমন্বয়কারী লিটন দেব নাথ ( কক্সবাজারশপ) এবং সঞ্চালনায় ছিলেন আলীরাজ জিবলু (হাবিলবাজার) ।