সংবাদ বিজ্ঞপ্তি:
নানা আয়োজন ও ধর্মীয় ভাবগাম্ভীর্যতার মধ্য দিয়ে পালিত হয়েছে কক্সবাজারের সফল উদ্যোক্তা এবং ব্যবসায়ী ঐতিহ্যবাহী পিজা প্যালেসের অভিভাবক আলহাজ¦ আবুল হাসেম চৌধুরীর ৩য় মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষ্যে শুক্রবার (২১ আগষ্ট) দিনব্যাপী পবিত্র কোরআন খতম, কবর জিয়ারত, মিলাদ ও বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে খ্যাতমান আলেম-ওলামাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
মরহুম আলহাজ¦ আবুল হাসেম চৌধুরী দীর্ঘদিন ধরে পর্যটন নগরী কক্সবাজারের বিভিন্ন স্থানে সুনামের সাথে ব্যবসা-বাণিজ্য করেছিলেন। মরহুমের ব্যবসার সোনালী সেই গৌরব অটুট বন্ধনে ধরে রেখেছেন তার সুযোগ্য ছেলে-মেয়েরা। জীবনে চলার পথে ভুল-ত্রæটি বা কারো মনে কখনো কষ্ট দিয়ে থাকলে মরহুম আবুল হাসেম চৌধুরীকে ক্ষমা করে মহান আল্লাহপাক যেন তাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান করেন সেজন্য দোয়া কামনা করেছেন পিজা প্যালেস পরিবার।
গত ১ মহরম, ১৪৩৯ হিজরীতে (শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭ সাল) ভোর ৫.১৫ মিনিটে আলহাজ¦ আবুল হাসেম চৌধুরী ইন্তেকাল করেন। ওইসময় মরহুমের নিজ গ্রাম পটিয়ার হুলাইনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চিয় সমায়িত করা হয় সাবেক এই সফল ব্যবসায়ীকে।