সংবাদ বিজ্ঞপ্তি:
পর্যটন নগরী কক্সবাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে ক্রাউন কম্পিউটার। শুক্রবার (২১ আগষ্ট) বাদে জুমা প্রধান সড়কস্থ ঝাউতলা নিউ সমবায় সুপার মার্কেটে স্বনামধন্য এই প্রতিষ্ঠানের ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।
উদ্বোধনকালে তিনি বলেন, ‘বর্তমান যুগ হলো তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যুগ। উন্নয়নশীল দেশগুলো উন্নতির চরম শিখরে পৌঁছে উন্নত অর্থনৈতিক প্রবৃদ্ধি লাভ করতে পারে কম্পিউটার শিক্ষা ও ব্যবহারের মাধ্যমে। তাই কম্পিউটার শিক্ষা গ্রহণ ও প্রয়োগের ক্ষেত্রে তরুণ উদ্যোক্তাদের ক্রাউন কম্পিউটার প্রতিষ্ঠানটি অগ্রণী ভূমিকা পালন করবে।’
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ভারপ্রাপ্ত সমবায় কর্মকর্তা আবু মকছুদ, উইনার এন্টারপ্রাইজের কর্ণধার ফিরোজ আহমদ ও আবদুল্লাহ আল রায়হান, কক্সবাজার পলিটেকনিক ইন্সটিউটিটের ইন্সক্ট্রাক্টর মেহেদী হাসান, কক্সবাজার নাগরিক আন্দোলন ও সোস্যাল এক্টিভিটিস ফোরামের প্রধান সমন্বয়ক সাংবাদিক এইচ,এম নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা এবি ছিদ্দিক খোকন, সাহেদ রানা, সেফ ফুডের মালিক শওকতুল ইসলাম শাহীন, রিভা ফার্মার কক্সবাজার এরিয়া ম্যানেজার মো. তারিকুল ইসলাম, উন্নয়ন ইন্টারন্যাশনালের ম্যানেজার মুক্তার আলম, চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মহিউদ্দিন মহি, ফ্রেন্ডস এন্টারপ্রাইজের সত্বাধিকারি নুরুল আমিন, কক্স ফুড এন্ড বেভারেজ লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর জাহেদুল হক খোকা, ক্রিয়েটিভ ডেভেলপমেন্টের ইঞ্জিনিয়ার আবু ছিদ্দিক, তরুণ উদ্যোক্তা নজরুল ইসলাম, ইমরান, তাওসিফ আলম, ক্রাউন কম্পিউটারের কর্ণধার ফিরোজ আহমদ, আরিফুল ইসলাম, সাইদুল ইসলাম।
ক্রাউন কম্পিউটারের কর্ণধার ফিরোজ আহমদ, আরিফুল ইসলাম ও সাইদুল ইসলাম জানান, এখানে কম্পিউটারের যাবতীয় সরঞ্জাম বিক্রি, সার্ভিসিং ও ইন্টারনেট সেবা দেয়া হবে। ক্রেতাদের সেবা দেয়াই এই প্রতিষ্ঠানের মূল লক্ষ্য। এই লক্ষ্য নিয়েই আমরা এগিয়ে যাব।
পরে বাদে আসর ক্রাউন কম্পিউটারের সমৃদ্ধি কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

ছবি
নানা আয়োজনে আলহাজ¦ আবুল হাসেম চৌধুীর’র ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

সংবাদ বিজ্ঞপ্তি
নানা আয়োজন ও ধর্মীয় ভাবগাম্ভীর্যতার মধ্য দিয়ে পালিত হয়েছে কক্সবাজারের সফল উদ্যোক্তা এবং ব্যবসায়ী ঐতিহ্যবাহী পিজা প্যালেসের অভিভাবক আলহাজ¦ আবুল হাসেম চৌধুরীর ৩য় মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষ্যে শুক্রবার (২১ আগষ্ট) দিনব্যাপী পবিত্র কোরআন খতম, কবর জিয়ারত, মিলাদ ও বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে খ্যাতমান আলেম-ওলামাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
মরহুম আলহাজ¦ আবুল হাসেম চৌধুরী দীর্ঘদিন ধরে পর্যটন নগরী কক্সবাজারের বিভিন্ন স্থানে সুনামের সাথে ব্যবসা-বাণিজ্য করেছিলেন। মরহুমের ব্যবসার সোনালী সেই গৌরব অটুট বন্ধনে ধরে রেখেছেন তার সুযোগ্য ছেলে-মেয়েরা। জীবনে চলার পথে ভুল-ত্রæটি বা কারো মনে কখনো কষ্ট দিয়ে থাকলে মরহুম আবুল হাসেম চৌধুরীকে ক্ষমা করে মহান আল্লাহপাক যেন তাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান করেন সেজন্য দোয়া কামনা করেছেন পিজা প্যালেস পরিবার।
গত ১ মহরম, ১৪৩৯ হিজরীতে (শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭ সাল) ভোর ৫.১৫ মিনিটে আলহাজ¦ আবুল হাসেম চৌধুরী ইন্তেকাল করেন। ওইসময় মরহুমের নিজ গ্রাম পটিয়ার হুলাইনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে চিয় সমায়িত করা হয় সাবেক এই সফল ব্যবসায়ীকে।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •