শাহেদ মিজান, সিবিএন:

সোনাদিয়ার মগচর পয়েন্টে একটি লাশ ভেসে এসেছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালের দিকে স্থানীয়রা লাশটি দেখতে পেয়েছেন। বোটের পাহারাদার সোনাদিয়ার জাকির হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন। ধারণা করা হচ্ছে, এটি গত মঙ্গলবার (১৮ আগস্ট) কক্সবাজার সৈকতে ভেসে যাওয়া পর্যটক মাহফুজের লাশ।

সোনাদিয়ার জাকির হোসেন জানান, বোট পাহারা দিয়ে বাড়ি চলে যাওয়ার সময় সোনাদিয়ার মগচর পয়েন্ট চরে তিনি লাশটি দেখতে পান। লাশটির পরনে একটি সবুজ গেঞ্জি ও একটি সাদা হাফপেন্ট রয়েছে। গায়ের রং শ্যামলা। তবে চিৎ হয়ে থাকায় লাশের চেহারা দেখা না যাওয়ায় বয়স অনুমান করতে পারেননি পাহারাদার জাকির হোসেন। লাশটি দেখতে পেয়ে মহেশখালী থানা পুলিশকে খবর দেয়া হয়েছে বলে জানান জাকির হোসেন ।

এদিকে পর্যটন ব্যবসায়ী কক্সবাজার শহরের বাসিন্দা মাসুম হোসাইন জানান, এই লাশটি কক্সবাজার সৈকতে ভেসে যাওয়া পর্যটক মাহফুজের বলে আমরা ধারণা করছি।

সাগরে ভেসে যাওয়া মাহফুজের বন্ধু জাহিদ জানান, সোনাদিয়ায় ভেসে উঠা লাশের বয়স, পোশাকসহ অন্যান্য বিবরণ জেনে আমরা নিশ্চিত হয়েছি ওটা মাহফুজের লাশ। আমাদের কয়েকজন বন্ধু বোট নিয়ে সোনাদিয়া গেছেন। তারা পৌঁছলে পুরোপুরি নিশ্চিত হতে পারবো।

উল্লেখ্য, গত গত মঙ্গলবার (১৮ আগস্ট) বন্ধুদের সাথে বেড়াতে এসে কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্ট গোসল করতে নেমে সাগরে ভেসে যায় মাহফুজ নামের এক পর্যটক। তিনি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নিয়াজি ধর্মপুর এলাকার মাহবুবুর রহমানের পুত্র। তিনি দুবাই প্রবাসী ছিলেন।