সোয়েব সাঈদ :
বাংলাদেশ কৃষি ব্যাংকের অবসরপ্রাপ্ত ব্যবস্থাপক, রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের উপদেষ্টা সদস্য অলক বড়ুয়া (৫৮) বুধবার (১৯ আগষ্ট) বিকাল সাড়ে ৫টায় রামু উপজেলার মেরংলোয়া গ্রামের শ্রীধন পাড়াস্থ নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তিনি দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, মা, এক ছেলে, এক মেয়ে, তিন ভাই, তিন বোন সহ আত্মীয়-স্বজন ও বহু প্রতিবেশী-গুণগ্রাহী রেখে গেছেন। সাবেক ফুটবলার অলক বড়ুয়া রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের মেরংলোয়া গ্রামের শ্রীধন পাড়ার প্রয়াত বিন্দুসার বড়ুয়ার বড় ছেলে। তার মৃত্যুর খবরে আত্মীয়-স্বজন, প্রতিবেশী সহ সামাজিক ও ক্রীড়া অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।
পারিবারিক সূত্রে জানা গেছে, প্রয়াত ব্যাংকার অলক বড়ুয়া’র মরদেহ বৃহস্পতিবার (২০ আগষ্ট) সকালে সাড়ে রামু কেন্দ্রীয় সীমা মহাবিহারে নেয়া হবে। ধর্মীয় আচার অনুষ্ঠান শেষে বিকালে জাদী পাড়া শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করা হবে।
রামু সোনালী অতীত ফুটবল ক্লাবের উপদেষ্টা সদস্য অলক বড়ুয়া’র মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সদস্য বিজন বড়ুয়া, রামু ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবীর বড়ুয়া বুলু, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল আলম, রামু সোনালী অতীত ফুটবল ক্লাব সভাপতি ছিদ্দিক আহমদ, সহ-সভাপতি কিশোর বড়ুয়া, মো. নবু আলম, সাধারণ সম্পাদক পলক বড়ুয়া আপ্পু, যুগ্ম সম্পাদক খালেদ শহীদ, রামু উপজেলা স্কাউট সম্পাদক সুকুমার বড়ুয়া বুলু সহ রামু সোনালী অতীত ফুটবল ক্লাব সদস্যবৃন্দ।