চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের মাল্টিপারপাস সেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮আগষ্ট সকাল সাড়ে ১০টায় দামপাড়াস্থ হলরুমে এ সভার আয়োজন করা হয়।

সভায় সিএমপি কমিশনার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা করেন। তিনি সফল ভাবে কর্মজীবন শেষ করে সদ্য পিআরএল গমনকারী পুলিশ সদস্য এসআই মোঃ আমিরুল ইসলাম, কনস্টেবল কাজী হামিদুল হক ও পরিচ্ছন্নতা কর্মী মোঃ এয়াকুব আলীকে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করেন।

এছাড়াও পুলিশ সদস্য ও সিভিল স্টাফ’দের আবেদনের প্রেক্ষিতে চিকিৎসা সহায়তা হিসেবে সিএমপি’র সেবা তহবিল হতে নগদ ৫,৮৭,০০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফরসহ সকল উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।