মোঃ আকিব বিন জাকের,মহেশখালী :

মহেশখালীর হোয়ানক ইউনিয়নে মা ছেলে নিখোঁজ হওয়ার ১০ দিনেও মেলেনি সন্ধান। এ নিয়ে পরিবারের সদস্যদের মাঝে বিরাজ করছে চরম আতঙ্ক। হয়ে পড়েছে হতাশাগ্রস্থ।

উল্লেখ্য, গত ৯ ই আগস্ট আনুমানিক বিকাল সাড়ে ৫ টার দিকে চিকিৎসার উদ্দ্যেশ্য হোয়ানক ইউনিয়নের ছন খোলা পাড়া গ্রামের মোহাম্মদ রশিদের স্ত্রী আকলিমা(৩০) ও তার ছেলে আনোয়ার তানভির লাবিব (১০) কালারমারছড়া বাজারে যাওয়ার পথে নিখোঁজ হয়।

এদিকে নিখোঁজ হওয়ার পর স্ত্রী-সন্তানের সন্ধান না পেয়ে গত ১০ ই আগস্ট মহেশখালী থানায় একটি সাধারণ নিখোঁজ ডায়েরি (৪২৮) দায়ের করেন নিখোঁজ আকলিমার স্বামী মোহাম্মদ রশিদ। কিন্তু এতেও মিলেনি কোনো সুফল! পুলিশের কাছ থেকেও কাঙ্কিত সহযোগিতা পাচ্ছে না বলে জানান আকলিমার স্বামী রশিদ। অন্যদিকে গৃহবধূ আকলিমা কি সেচ্ছায় আত্মগোপনে গিয়ে অন্যকে ফাঁসানোর চেষ্টা করছে কিনা তা নিয়েও চলছে নানান কল্পনা জল্পনা।  নিখোঁজ মা-ছেলের সন্ধান চান ভিকটিম পরিবারের সহ এলাকাবাসী। পাশাপাশি সঠিক তদন্তের মাধ্যমে রহস্যের উৎঘাটনের দাবী সচেতন মহলের।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল করিম জানান, নিখোঁজ হওয়ার ১০ দিন অতিবাহিত হয়ে গেলেও কোনো ধরনের খোঁজ না পেয়ে ভিকটিম পরিবার ও এলাকার সাধারণ মানুষের মাঝে নানান প্রতিক্রিয়ার সৃষ্টি হচ্ছে। তাই দ্রুতসময়ে তাদের সন্ধান পেতে প্রশাসনের তৎপরতা বৃদ্ধির অনুরোধ করছি।

নিখোঁজের বিষয়ে তদন্তকারী কর্মকর্তা এস আই বিপ্লব বড়ুয়া জানান, বিষয়টি আমরা গুরুত্ব সহকারে নিয়ে প্রযুক্তির মাধ্যমে সকল দিক খতিয়ে দেখছি। আশা করি অতি শীঘ্রই একটা সমাধান পেয়ে যাব এবং রহস্য উদঘাটন হবে।