প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে হবে। বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য জাতির পিতা নিজের জীবন দিয়েছেন। ষড়যন্ত্রকারীরা বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টেকনাফের হ্নীলা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি  সোহেল আহমদ বাহাদুর এসব কথা বলেন।

আজ সোমবার (১৭ আগস্ট) বিকাল ৩টায় হ্নীল বাস ষ্টেশন হ্নীলা ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম নুরুর সভাপতিত্বে ও সাঃ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর আরও বলেন- ১৯৭৫ সালের ১৫ আগস্ট ইতিহাসের বর্বরোচিত কালো রাতে খুনিরা শুধু বঙ্গবন্ধকে হত্যা করেনি। তারা বাংলাদেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছিলো।
বঙ্গবন্ধুর হত্যার সকল দুরভিসন্ধির সাথে সংশ্লিষ্ট আন্তর্জাতিক সাম্রাজ্যবাদী ও পাকিস্তানী চক্র এবং তাদের এ দেশীয় দালালদের গোপন আঁতাতের কথা আজ দেশের মানুষের কাছে পরিস্কার হয়ে গেছে। আজ মানুষ বুঝতে পেরেছে বঙ্গবন্ধু হত্যার উদ্দেশ্য ছিল বাঙালি জাতিকে নিশ্চিহ্ন করে দিয়ে বাংলাদেশের নাম পৃথিবীর মানচিত্র থেকে মুছে দেয়া । কিন্তু তাদের সেই বিশ্বাসঘাতকতা, উচ্চবিলাসী ধ্যানধারণা বাস্তব রূপ লাভ করেনি।

হ্নীলা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান  নুরুল আলম। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা যুবলীগের সিঃ সহ সভাপতি জিয়াউর রহমান জিয়া, সিঃ যুগ্ম সাঃ সম্পাদক ফজলুল কবির, সাংগঠনিক সম্পাদক জামাল সরওয়ার, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম রেজা, টেকনাফ উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আবদুল মতিন ডালিম, সদস্য বশির আহমদ, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাফেজ নুর কামাল, সাঃ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সালাহ উদ্দিন প্রমুখ।

এর আগে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল ৮টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত করণ। সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য দান। সকাল ৯টায় কালো ব্যাজ ধারণ। সকাল সাড়ে ৯টায় খতমে কোরআন ও মিলাদ মাহফিল ও বিকাল ৫টায় বৃক্ষরোপন ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •