নিজস্ব প্রতিবেদক:
কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টিপু সুলতানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন বীর মুক্তিযোদ্ধা (বীর প্রতীক) এসএম নুরুল হক।

রবিবার বিকেল ৪টায় কক্সবাজার প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নিজের পরিবার চরম হুমকি, ভয়ভীতি ও নিরাপত্তাহীনতায় ভোগছেন বলে দাবি করেছেন তিনি।
লিখিত বক্তব্য প্রদানকালে তিনি আরো বলেন, ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতানের সাথে আমার পরিবারের বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব রয়েছে। এ সুযোগকে কাজে লাগিয়ে চেয়ারম্যান টিপু আমার ছেলেকে ইয়াবা লুটকারী হিসেবে একটি পত্রিকায় বক্তব্য দেন। যেখানে ১ লাখ পিস ইয়াবা লুট হয়েছে বলে তিনি উল্লেখ করেছেন। যেটি আমার পরিবারের সম্মানহানিকর ও বিব্রতকর। আমার প্রশ্ন হচ্ছে ১ লাখ পিস ইয়াবা লুটের তথ্য চেয়ারম্যান টিপু কিভাবে পেলেন ? অথচ ঐদিন আমার সেজ ছেলে খোরশেদুল হক কক্সবাজার সদর উপজেলার বাংলাবাজার এলাকা থেকে পিএমখালী এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী করিম ও উখিয়া কোটবাজার এলাকার হেলালকে ২ পিস ইয়াবাসহ হাতে নাতে ধরেন। এ দু’জন ২জন ইয়াবা ব্যবসায়ী বা ইয়াবা ক্রেতাদের লেনদেনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচারের সাথে সাথে তোলপাড় শুরু হয়। একই দিনে রাত ৯টায় ৩৬ মিনিটের সময় দৈনিক পূর্বকোণে কক্সবাজার জেলার প্রতিনিধির বরাত দিয়ে “ফের ইয়াবা লুটের ঘটনা কক্সবাজারে চলছে তোলপাড়” শিরোনামে একটি সংবাদ প্রচার।
বীর প্রতীক নূরুল হক বলেন, পূর্ব দ্বন্দ্ব এবং আমার ছেলে খোরশেদ চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দেয়ায় ক্ষিপ্ত হয়ে উঠেছে চেয়ারম্যান টিপু সুলতান। তাই তিনি আমার পরিবারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু করেছে। তিনি যে কোনো কিছুর বিনিময়ে আমার পরিবারের সদস্যদের ঠেকাতে মরিয়া হয়ে উঠেছে। তাই চেয়ারম্যান টিপুর আশু ক্ষতি থেকে বাঁচতে আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।