এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় অসহায় হতদরিদ্র, প্রতিবন্ধী, ও ভাসমান ৫০ পরিবারের মাঝে গরুর গোস্ত বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। শোকাবহ আগস্ট মাসে উপজেলা প্রশাসনের কর্মসূচির অংশ হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় উপজেলা প্রশাসনের নিজস্ব অর্থায়নে এসব মাংশ বিতরণ করা হয়।

রবিবার (১৬ আগস্ট) দুপুর ১২টায় উপজেলা পরিষদ চত্বরে অসহায় হতদারিদ্র, প্রতিবন্ধী ও ভাসমান ৫০ পরিবারের সদস্যদের হাতে মাংস তুলে দেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ। এ সময় সেচ্ছাসেবী সংগঠন পিস ফাইন্ডারের আদনান রামীমসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, পিস ফাইন্ডারসহ বেশকিছু সেচ্ছাসেবী সংগঠন চকরিয়া উপজেলা প্রশাসনের কাছে অসহায় হতদারিদ্র, প্রতিবন্ধী ও ভাসমান লোকজনের তালিকা প্রদান করে। শোকাবহ আগস্ট মাসে উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মসূচীর পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় উপজেলা প্রশাসনের নিজস্ব অর্থায়নে অসহায় লোকজনের কাছে মাংশ বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়। তারই অংশ হিসেবে রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে গরু জবাই করার পর দুপুরে তা অসহায় হতদারিদ্র, প্রতিবন্ধী ও ভাসমান ৫০ পরিবারের মাঝে বিতরণ করা হয়।