প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, টেকনাফ উপজেলা, টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়ন শাখার উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল (১৫ আগস্ট রোজ শনিবার) বিকাল ৩ ঘটিকায় সময় টেকনাফ উপজেলা যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলমের সভাপতিত্বে এবং টেকনাফ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল কবিরের সঞ্চালনায়

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক সোহেল আহমদ বাহাদুর।

প্রধান অতিথির বক্তব্যে সোহেল আহমদ বাহাদুর বলেন, ৭৫ এর ঘাতকরা এখনো সক্রিয়। তারা জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করে থামেনি, তারা এখনো দেশকে অস্থিতিশীল করতে নিয়মিত ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই যুবলীগের প্রত্যেক কর্মীকে সজাগ থাকার জন্য আহবান জানান।

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পর্যটন নগরী টেকনাফের মানুষ আর মাদকের তকমা নিয়ে বেঁচে থাকতে চাইনা। আমরা চাই টেকনাফকে ইয়াবা তকমা থেকে বের করে পর্যটন নগরী হিসেবে সারা বিশ্বের কাছে পরিচিত করতে।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা যুবলীগের সহ সভাপতি ও টেকনাফ পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কল হোসেন চৌধুরী,

পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মুহাম্মদ আবদুল্লাহ, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না,টেকনাফ সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি মুহাম্মদ ফারুক সহ নেতৃবৃন্দ।

উক্ত সভায় টেকনাফ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধুর স্মরণে বিভিন্ন ধরনের ফলজ, বনজ গাছ রোপন করা হয়।