প্রেস বিজ্ঞপ্তি :
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব, বিদগ্ধ ইসলামী চিন্তাবিদ মাওলানা মুসা বিন ইযহার বলেছেন, ইসলামের আদর্শের আলোকে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠায় সৎকর্মনিষ্ঠ আদর্শ ও যোগ্য নেতৃত্বের কোন বিকল্প নেই। ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজ তেমনই নেতৃত্ব সৃষ্টির আদর্শিক পাঠশালা। নিজেদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার অভিপ্রায়ে অধিকতর মনোনিবেশে জ্ঞান-প্রজ্ঞার চর্চা করাই ছাত্রদের আসল রাজনীতি। তাই ইসলামী ছাত্রসমাজ নেতা-কর্মীদেরক উচ্চতর দ্বীনি শিক্ষার্জনের মহান লক্ষ্য গভীর অধ্যাবসায় চালিয়ে যেতে হবে এবং তাকওয়ার গুণাবলী, ইলমী যোগ্যতা এবং আমলের সমন্বয়ে সর্বত্র নবভী আদর্শের সৌরভ ছড়িয়ে দিতে হবে।
১১ আগষ্ট (মঙ্গলবার) কক্সবাজারে এক ঝটিকা সফরকালে তাঁর সাথে ইসলামী ছাত্রসমাজ কক্সবাজার জেলাধীন বিভিন্ন শাখার নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাতে তিনি একথা বলেন।
সৌজন্য সাক্ষাত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ইসলামী ছাত্রসমাজের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর। তিনি তাঁর বক্তব্যে পারস্পরিক যোগাযোগ রক্ষা, দৈনিক রিপোর্ট ফরম পূরণ, নিয়মিত সভায় যোগদান, মাসিক এয়ানত প্রদানের জন্য সংগঠনের নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।
জেলা সভাপতি হাফেজ শওকত আলী ও সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলমের নেতৃত্বে সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, রামু উপজেলার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মুহাম্মদ অলিউল্লাহ আরজু, যুগ্ম-সাধারণ সম্পাদক হাফেজ নুরুল আলম, পাঠাগার ও সাহিত্য সম্পাদক আব্দুল্লাহ সাঈদ, কক্সবাজার শহর আহবায়ক এহসানুল হক, রামু উপজেলা সদস্য মাহমুদুল হক, শহর শাখার সদস্য ইকবাল, ওয়াহিদ প্রমুখ।