প্রেস বিজ্ঞপ্তি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ৩মাস ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী হাতে নিয়েছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের প্রত্যেকটি নেতা-কর্মীকে অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশ দিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই অঙ্গিকার নিয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয়  ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোর্শেদ হোসেন তানিমের নির্দেশে দেবপ্রিয় ভট্টাচার্য্য আকাশ কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য সহ তার কর্মীরা ফলজ ,বনজ ও ভেষজ এই তিন ধরণের গাছের চারা রোপনের মাধ্যমে এই কার্যক্রম শুরু করেছে । বিভিন্ন পয়েন্টে এই চারা গাছ রোপন করে ।

একইসাথে তারা মানুষকে সচেতন করার জন্য সচেতনমূলক প্রচারণা করেছে । এরই ধারাবাহিক ক্রমে তারা পুরো কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে সাধারণ মানুষদের লিফলেট দিয়ে সচেতন করেছে এবং সাধারণ মানুষ সহ রিকশা চালক ভাইদের মাস্ক বিতরণ করেছে I কক্সবাজার শহর ছাত্রলীগের ৩ নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক রাফিউল হোসাইন উপস্থিত ছিলেন I একইসাথে ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন I এর আগেরও তিনি কক্সবাজারে খেঁটে খাওয়া সাধারণ মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে ,যার মধ্যে চাল ডাল আলু ও সয়াবিন তেল সহ একত্রে ছোট্ট এই উপহারটুকু তাদের মাঝে বিতরণ করেছে I