প্রেস বিজ্ঞপ্তি :
১০ আগস্ট সোমবার কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র রুমে বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান সালাহ উদ্দিন সিআইপি’র সাথে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় স্প্রিং ২০২০ইং সেমিস্টার এর ফাইনাল পরীক্ষার ফলাফল আগামী ১১ আগস্ট প্রকাশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া আগামী ২৩ আগস্ট থেকে নতুন সেমিস্টারের অন লাইন ক্লাস শুরু এবং আগামী ১৫ আগস্ট যথাযথ মর্যাদায় এবং স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

মতবিনিময় বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমদ সিআইপি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন। বৈশ্বিক এই ক্রান্তিকালে সকল প্রতিকুলতাকে মোকাবিলা করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা-কার্যক্রম সফলভাবে পরিচালনা করে স্প্রিং ২০২০ সেমিস্টার এর ফাইনাল পরীক্ষা সম্পন্ন করার জন্য।

তিনি আরও বলেন, আগামীদিনে যেন, এই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সকলের সহযোগীতা কামনা করেন। উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ডীন ড.জাকির হোসেন, রেজিস্টার খন্দকার এহসান হাবিব, পরিচালক অর্থ জসিম উদ্দিনসহ সকল শিক্ষক-কর্মকর্তাবৃন্দ।