রিদুয়ানুর রহমান:
রামু চাকমারকুল এলাকায় চেকপোষ্ট স্থাপন করে ৯ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

র‌্যাব-১৫, কক্সবাজার এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী লিখিত প্রেস নোটে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি অভিযানিক দল বুধবার (৫ আগস্ট) রাত ১০টা ৫০ এর দিকে রামুর পশ্চিম চাকমারকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে মহাসড়কে (কক্সবাজার টু চট্টগ্রাম) চেকপোষ্ট বসিয়ে তল্লাশী শুরু করে। তল্লাশীর একপর্যায়ে মোটর সাইকেল যুগে আসা এক যুববকে ধৃত করে মোটর সাইকেলের সিটের নিচে বিশেষ কায়দায় রাখা সর্বমোট ৯ হাজার ৮০০ (নয় হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার (মাদক) মূল্য আনুমানিক ৪৯ লক্ষ টাকা প্রায়।

তিনি আরও জানান, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে স্বীকার করে র‌্যাবের জিজ্ঞাসাবাদে।

আটক মাদক ব্যবসায়ী রামু খুরুশকুলের ১নং ওয়ার্ড সওদাগর পাড়ার আমির হোসেনের ছেলে আব্দুল হামীদ (২০)।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত ইয়াবা ও মোটরসাইকেল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রামু থানায় হস্তান্তর করেছে নিশ্চিত করেন র‌্যাবের মিডিয়া সেলের এই কর্মকর্তা।