আবুল কালাম :

বৈশ্বিক করোনা মহামারিতে দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনায় নিজেদের পশুত্বকে জলাঞ্জলি দিয়ে নিজেরা শুদ্ধরে নি।

পবিত্র ঈদুল আজহা আমাদের ‘শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। আর এ সব অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিই। বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তুলি।’

ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল আযহায় সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

করোনা ভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদুল আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।

পবিত্র ঈদুল আযহায় চট্টগ্রাম রিপোটার্স এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক এম সামশুল হুদা ও সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল কালাম সকল সদস্য ও কর্মরত সকল সংবাদকর্মী, সকল পাঠক, শুভানুধ্যায়ী, শুভাকাঙ্খী, আত্বীয়স্বজন, বন্ধু-বান্ধন, প্রবাসে অবস্থানরত সকলের প্রতি পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক জানিয়েছেন। এবং সকলে ‘ভাল থাকুন, সুরক্ষিত থাকুন- ঘরেই থাকুন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে নিজেদের আনন্দ উপভোগ করোন।