সিবিএন ডেস্ক :
কক্সবাজারবাসী তথা সমগ্র দেশবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলার রামু থানার অন্তর্গত দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সন্তান বাংলাদেশ সুপ্রীম কোর্টের নিযুক্ত ডেপুটি এটর্নি জেনারেল জনাব, ব্যারিস্টার নওরোজ এম আর চৌধুরী।

ব্যারিষ্টার নওরোজ তার শুভেচ্ছা বার্তায় জানায়, বছর ঘুরে আবার পবিত্র ঈদ উল আযহা আমাদের মাঝে এসেছে। করোনাভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদ উল আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে বলে প্রত্যাশা করেন।

তাছাড়া ব্যারিস্টার নওরোজ জানান, অন্যান্য জেলার চেয়ে কক্সবাজারের প্রশাসন করোনাভাইরাস বিস্তাররোধে বিভিন্ন পদক্ষেপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও কক্সবাজার প্রশাসনের ঐকান্তিক পরিশ্রম এবং প্রশাসনের আদেশের প্রতি কক্সবাজারের জনসাধারণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ, কক্সবাজারে করোনা ভাইরাসের বিস্তাররোধে সহায়তা করেন বলে জানিয়েছেন।

তাছাড়া ব্যারিস্টার নওরোজ তার ঈদ বার্তায় আরও জানান, আজ থেকে শুরু হয়েছে শোকাবহ আগস্ট মাস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এ মাসের ১৫ তারিখে সপরিবারে হত্যা করে ঘাতকচক্র। এ দিনটি মানবসভ্যতার ইতিহাসে ঘৃণ্য ও নৃশংসতম হত্যাকাণ্ডের কালিমালিপ্ত বেদনাবিধুর এক শোকের দিন।।বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি উন্নয়নশীল, মর্যাদাসম্পন্ন জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।

এই করোনাকালীন সময়ে সকল স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথ ভাবে অনুসরণ করার জন্য ব্যারিস্টার নওরোজ তার শুভেচ্ছা বার্তায় সবাইকে অনুরোধ জানান।