মোঃ জয়নাল আবেদীন টুক্কু :
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে আসন্ন পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ শুরু।

মঙ্গলবার (২৮ শে জুলাই) ৩ হাজার ৬০ জন দুস্থ অসহায় পরিবারের মাঝে জন প্রতি ১০কেজি করে ভিজিএফ চাউল এবং করোনারোধে ১ টি করে সাবান ও মাক্স বিতরণের কার্যক্রমের উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আবছার ইমনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আরেফ উল্লাহ ছোট্টু, ফয়েজ আহাম্মদ, আব্দুর রহমান,মোঃইউছুফ, ফরিদুল আলম, আলী হোছন, শামশুল আলম, মহিলা মেম্বার রাশেদা বেগম, রহিমা বেগম, লায়লা বেগম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর পরে ইউএনও সাদিয়া আফরিন কচি ইউনিয়ন পরিষদের সকল মহিলা, পুরুষ মেম্বার,চৌকিদার ও দফাদারকে করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তোলে দেন।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল পিপি,হাতের গ্লাব,চশমা, মাক্স, সাবান, মাথার টুপি ও হ্যান্ড স্যানিইটাইজার। করোনা কালে এ সুরক্ষা সামগ্রী পেয়ে পরিষদর্গ আনন্দ উৎফুল্ল হয়ে চেয়ারম্যান নুরুল আবছার ইমনকে ধন্যবাদ জানান।