মাননীয় এমপি মহোদয়
জাফর আলম বিএ (অনার্স) এমএ
কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া)।

আমি কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের বুধা মাঝির ঘোনা ৯ নং ওয়ার্ডের একজন বাসিন্দা হই।
মাননীয় এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করে বলছি, বুধা মাঝির ঘোনা ৯ নং ওয়ার্ডের বহুল আলোচিত সমালোচিত সাকুঁ, যে সাকুঁ বর্তমানে খুবই নাজুক অবস্থায় রয়েছে। সে সাকুঁতে পারাপার করলে প্রতি মুহুর্তে দুর্ঘটনায় পতিত হচ্ছে। সাধারণ জনগণ থেকে শুরু করে স্কুল গামী ছাত্র ছাত্রী প্রতিনিয়ত দুর্ঘটনার শিকার হচ্ছে।যখন আপনি সাংসদ সদস্য নির্বাচিত হয়ে আমাদের এলাকায় পরিদর্শনে গিয়েছিলেন তখন আপনি প্রতিশ্রুতি দিয়েছিলেন,অল্প কিছু দিনের মধ্যে সাকুঁ পরিবর্তন করে কালভার্ট বা ব্রিজ স্থাপন করবেন।কিন্তু আপনি সাংসদ সদস্য হিসেবে বেশ কিছু দিন অতিবাহিত হলেও পেকুয়া উপজেলায় বিভিন্ন ইউনিয়নে কাঠামো এবং অবকাঠামোগত উন্নয়ন হলেও ভাগ্যের নির্মম পরিহাস এ সাকুঁ পরিবর্তন করে কালভার্ট বা ব্রিজ স্থাপন করার কোন উদ্যোগ গ্রহণ করা হয় নি ।
এলাকার একজন সচেতন নাগরিক হিসেবে এ বিষয়টি অবগত করছি এবং অনুরোধ করছি অন্তরের অন্তস্তল থেকে।
একটা বিষয় বলে রাখা ভালো,কক্সবাজারে ৮ উপজেলায় কিন্তু এখন আর কোন সাকুঁ নেই । সব কিছু পরিবর্তন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাকুঁকে কালভার্ট এবং ব্রিজে রুপান্তর করেছেন।
কিন্তু অতীব দুঃখের সাথে বলতে হয়,আমাদের এলাকার সেই সাকুঁ জরাজীর্ণ এবং খুবই ঝুকিঁপূর্ণ নাজুক অবস্থায় রয়ে গেলো।
এলাকার মানুষের মুখে হাসি এবং মানুষের কষ্ট লাঘব করতে অতিস্বত্তর সাকুঁ পরিবর্তন করে ব্রিজ অথবা কালভার্টে রুপান্তরিত করা হোক।
তাহলেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা এবং জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ উপহার দিতে আমরা অংশীদার হতে পারবো।

বিনীত নিবেদক,
আরফান উল্লাহ
সহ-সভাপতি
বাংলাদেশ ছাত্রলীগ,
পেকুয়া উপজেলা শাখা।