সিবিএনঃ
কক্সবাজার জেলা সদর হাসপাতালের জন্য হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করেছেন কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

শনিবার (২৫ জুলাি) দুপুরে হিলডাউন সার্কিট হাউস হলরুমে জেলা প্রশাসকের কাছে পূর্ব ঘোষণা অনুযায়ী আনুষ্ঠানিকভাবে তিনি ক্যানোলাটি হস্তান্তর করেন।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কামাল হোসেন।

মেয়র মুজিবুর রহমানের মরহুম পিতা হাজী ছিদ্দিক আহমদ, মাতা হাজী কুলসুম বাহার ও স্ত্রী আরজিনা রহমানের ইছালে সওয়াবের উদ্দেশ্যে মানবিক বিবেচনায় এই ক্যানোলা প্রদান করেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি এড.সিরাজুল মোস্তফা, সিভিল সার্জন ডা.মাহবুবুর রহমান বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন- ডিডিএলজি শ্রাবস্তী রয়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা প্রশাসক (মানব সম্পদ ও উন্নয়ন) সরওয়ার কামাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাশেদুল হক রাশেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মাহাবুবুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক প্যানেল মেয়র -২ হেলাল উদ্দিন কবির, মুক্তিযোদ্ধা আবু তাহের, জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান রশিদ আহমদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, ডাঃ রফিকুস সালেহীন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক, আলহাজ্ব মোঃ আজিম, ইঞ্জিনিয়ার জোবায়ের ইসলাম, সাবেক ছাত্রনেতা কলিম উল্লাহ, মিজানুর রহমান হেলাল।

অনুষ্ঠান পরিচালনা করেন পৌর মেয়রের পিআরও সাংবাদিক আহসান সুমন।

মোনাজাত পরিচালনা করেন মৌলভী আনোয়ার ইসলাম।