ওসমান আবির :
কক্সবাজারের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের করুনতলী এলাকায় অভিযান চালিয়ে ২০টি কাঁচের বোতলের বিদেশী মদ ও ৪০টি বিয়ারের ক্যানসহ মোঃ আরেস (২২) নামে একজন রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।আটক মাদক কারবারী টেকনাফ উপজেলার জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকের বাসিন্দা আব্দুল হাকিমের পুত্র।

আজ বৃহস্পতিবার দুপুর ৩টায় র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

গতকাল বুধবার (২২ জুলাই) আনুমানিক রাত ১০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ থানাধীন সদর ইউনিয়নের কেরুনতলীর চাইল্যাতলী ব্রিজের উত্তরে টেকনাফ-কক্সবাজার পাঁকা সড়কের উপড় মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে আসামী মোঃ আরেস ২টি বস্তাসহ দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে।পরে তার হাতে থাকা ২টি বস্তা তল্লাশী করে ২০টি কাঁচের বোতলের বিদেশী মদ ও ৪০টি বিয়ারের ক্যান উদ্ধার করে।যার আনুমানিক মূল্য ১ লক্ষ টাকা প্রায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক কারবারীকে টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।