মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার এবিএম আজাদ (এনডিসি) ডিসি কলেজ এর কক্সবাজার পৌরসভার বইল্যাপাড়াস্থ স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেছেন। কক্সবাজার জেলা প্রশাসন কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত ডিসি কলেজে বিভাগীয় কমিশনার এবিএম আজাদ (এনডিসি) বুধবার ২২ জুলাই বিকেলে পৌঁছালে ডিসি কলেজের অধ্যক্ষ মো. ইব্রাহিম হোসেন তাঁকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান। কলেজের স্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করার সময় বিভাগীয় কমিশনার স্বল্প সময়ে কলেজের সার্বিক কর্মকান্ডের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন।

এসময় বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসাবে নিজ হাতে কলেজের ক্যাম্পাসে একটি বৃক্ষ রোপন করেন। পরে ডিসি কলেজের সার্বিক সাফল্য কামনা করে মোনাজাত করা হয়।

এসময় বিভাগীয় কমিশনারের সাথে ডিসি কলেজের প্রতিষ্ঠাতা ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন, ডিসি কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ ও এডিএম মোহাঃ শাজাহান আলি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আল আমিন পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।