বলরাম দাশ অনুপম :
কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) বলেছেন-মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে এগিয়ে চলছে পুলিশ। তিনি বলেন-মাদক কারবারী বা সেবনকারী যেই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। আর এক্ষেত্রে কোন পুলিশ সদস্য আপোষ করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। তিনি গতকাল সোমবার জেলা পুলিশ লাইন্সের ড্রিল শেডে স্বাস্থ্যবিধি মেনে অনুস্টিত মাসিক কল্যাণ সভায় সভাপতির বক্তব্য উপরোক্ত কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ এর সঞ্চালনায় অনুস্টিত উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস), সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল), সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল), সহকারী পুলিশ সুপার (ডিএসবি), সহকারী পুলিশ সুপার (ট্রাফিক বিভাগ), সকল থানার অফিসার ইনচার্জ, বিভিন্ন পুলিশ ফাঁড়ি ও তদন্তকেন্দ্রের ইনচার্জগণসহ জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে জেলা পুলিশের প্রত্যেকটি সদস্য আন্তরিকতা ও নিষ্ঠার সহিত তাদের নিজ নিজ দায়িত্ব পালন করায় সকলকে ধন্যবাদ জানান এবং করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান করেন।
পরবর্তীতে একই স্থানে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়।